এবার সবার সঙ্গে ‘সাপলুডু’ দেখলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 12:19:09

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে অনুষ্ঠিত হয়ে গেল বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’র প্রিমিয়ার। ছোট বড় দুই পর্দার তারকাদের উপস্থিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

অনুষ্ঠানে শ ম রেজাউল করিম বলেন, ‘আমাদের দেশের বাংলা সিনেমার প্রতি আগ্রহ শুধু আমার না, আমার পূর্বপুরুষদেরও ছিল। এক সময় আমাদের দেশে অনেক কালজয়ী সিনেমা নির্মিত হয়েছে। সেগুলো সুপারহিটও হয়েছে। সেসব সুপারহিট ছবি ভারতেও রিমেক হয়েছে। মাঝে কিছুটা সময় সিনেমার জন্য খারাপ গেছে। তবে ‘সাপলুডু’র মতো সিনেমার মাধ্যমে দর্শক আবারও হল মুখী হচ্ছে। অনেকেই মনে করেন এই প্রযুক্তির যুগে সিনেমা হলে দর্শক যাবে না, কিন্তু সেটা ভুল। বাংলাদেশের মানুষের জন্য সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা এখনও বিনোদনের অন্যতম উপাদান।’

সাপলুডু

সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা আবুল হায়াত, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ, বিপাশা হায়াত, অভিনেতা জিয়াউল হাসান কিসলু, ফজলুর রহমান বাবু, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেতা আনন্দ খালেদ, অভিনেত্রী বাঁধন, শবনম ফারিয়া, সঙ্গীতশিল্পী জুয়েল মোর্শেদ, সঙ্গীতশিল্পী নদী, উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা, অভিনেত্রী শার্লিন ফারজানা, সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার, শিশুশিল্পী রাইসাসহ অনেকে।

আরিফিন শুভ

এছাড়া উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক গোলাম সোহরাব দোদুল। অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসানসহ আরও অনেকে। আরও ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার ১৫ টি ও সারা দেশের মোট ৪২টি সিনেমা হলে মুক্তি পায় আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘সাপলুডু’। এর আগে মুক্তির দিন নির্মাতা-অভিনয়শিল্পীদের সঙ্গে রাজধানীর বলাকা সিনেপ্লেক্সে সিনেমাটি উপভোগ করেছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এ সম্পর্কিত আরও খবর