অন্তঃসত্ত্বা কালকিকে কী বললেন সাবেক স্বামী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-16 22:44:01

প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন অভিনেত্রী কালকি কোয়েচলিন ও তার প্রেমিক গাই হার্ষবার্গ। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে উপস্থিত হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করে কালকি জানান, তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ওই সাক্ষাৎকারেই কালকিকে প্রশ্ন করা হয়েছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানার পর তার সাবেক স্বামী অনুরাগ কাশ্যপের প্রতিক্রিয়া কেমন ছিল? জবাবে ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “তিনি (অনুরাগ কাশ্যপ) আমাকে অভিভাবকদের ক্লাবে স্বাগত জানিয়েছেন। সেই সঙ্গে বলেছেন, আমার যদি কখনও কোন কিছুর প্রয়োজন হয় আমি যেন তাকে ফোন দেই।”

এদিকে গত ৪ সেপ্টেম্বর প্রেমিক গাই হার্ষবার্গের সঙ্গে সমুদ্রের পাড়ে তোলা একটি ছবি শেয়ার করে প্রেমের বিষয়টি নিশ্চিত করেছেন কালকি কোয়েচলিন। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘প্রতিদিন রোববার হয়, যখন আমি আমার প্রিয় কেভম্যানের সঙ্গে থাকি।’

পরে কালকির মন্তব্যের জবাব দিয়ে গাই হার্ষবার্গ লিখেছিলেন, ‘কালকি তুমি এখনই আমার মুখে এক বিশেষ হাসি এঁকে দিয়েছ।’

২০০৯ সালে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কালকির। এই ছবির সেট থেকে কালকি আর অনুরাগের মধ্যে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। এরপর ২০১১ সালে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৫ সালে সংসার জীবনের ইতি টানেন এই তারকা দম্পতি।

এ সম্পর্কিত আরও খবর