‘৩০০ সেকেন্ড’র আজকের অতিথি অপু বিশ্বাস

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 15:25:56

শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় এবার চ্যানেল আইয়ের পর্দায় আসছে প্রতিদিনের অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচারিত হবে শনিবার (৫ অক্টোবর) রাত দশটা ২০ মিনিটে। এ পর্বে অতিথি হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। ‘৩০০ সেকেন্ড’র এ অনুষ্ঠানে সমসাময়িক ও আমন্ত্রিত অতিথিদের ব্যক্তিগত না বলা কথায় সাজানো হয়েছে প্রতিটি পর্ব।

এ অনুষ্ঠানে ইতোমধ্যে অতিথি হয়ে এসেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ, বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, আইসিটি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলক, রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়া, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পরিবেশ বিদ মুকিত মজুমদার, সঙ্গীতশিল্পী ফকির আলমগীর, চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, নির্মাতা সালাউদ্দিন লাভলু, চিত্রনায়ক আলেকজান্ডার বো, জায়েদ খান ও সিয়াম, নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

৩০০ সেকেন্ড

এ প্রসঙ্গে অনুষ্ঠানের পরিচালক সেহাঙ্গল বিপ্লব বলেন, আমাদের জীবনের প্রতিটি মুহূর্তই অত্যন্ত মূল্যবান কিন্তু, আমরা অনেক সময় অনাহুত অপচয় করে ফেলি। যদিও ‘৩০০ সেকেন্ড’ খুবই কম সময় তবু আমরা ৩০০ সেকেন্ডের এ অনুষ্ঠানের মাধ্যমে প্রমাণ করার চেষ্টা করব যে, ৩০০ সেকেন্ড অনেক বেশি সময় এবং এ সময়ের মধ্যে অতিথিদের কাছ থেকে অনেক মূল্যবান কথা ও তাদের ব্যক্তিগত অনেক অজানা তথ্য জানতে পারব। এ অনুষ্ঠানে নানান শ্রেণী পেশার মানুষ অতিথি হয়ে আসার সুযোগ পাবেন।

অনুষ্ঠানটি প্রতিদিন রাত দশটা ২০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে।

এ সম্পর্কিত আরও খবর