এবার ‘সাপলুডু’ দেখলেন তথ্যমন্ত্রী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 17:54:39

২৭ সেপ্টেম্বর ঢাকার ১৫ টি ও সারা দেশের মোট ৪২টি সিনেমা হলে মুক্তি পায় আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’। মুক্তির পর থেকে বেশ প্রশংসায় ভাসছে সিনেমাটি।

এরই মধ্যে শনিবার (৫ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের সিলভার স্ক্রিনে সিনেমাটি দেখেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স সিলভার স্ক্রিনে আয়োজিত ‘বাংলাদেশের চলচ্চিত্র শিল্প এবং বিশ্বায়নের চ্যালেঞ্জ’ সেমিনারে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী। সেমিনার শেষে ‘সাপলুডু’ সিনেমা দেখেন তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, নির্মাতা অমিতাভ রেজাসহ অনেকে।

এর আগে মুক্তির দিন নির্মাতা-অভিনয়শিল্পীদের সঙ্গে রাজধানীর বলাকা সিনেপ্লেক্সে সিনেমাটি উপভোগ করেছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ। এরপর ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে সিনেমাটি উপভোগ করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

গত বছরের ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত। ‘সাপলুডু’তে শুভ-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর