লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করাটাই শুধু বাকি!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-22 00:20:04

মাত্র নয় বছর বয়সে নিজের কণ্ঠের জাদুতে সকলকে মুগ্ধ করে ‘সুপারস্টার সিঙ্গার’-এর শিরোপা জয় করে নিলো কলকাতার মেয়ে প্রীতি ভট্টাচার্য।

ভারতের সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সুপারস্টার সিঙ্গার’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে রোববার (৬ অক্টোবর)। সেখানেই চৈতন্য দেবাধা, হার্ষিত নাথ, স্নেহা শংকর, আনকোনা মুখার্জি এবং নিশিতা শর্মাকে হারিয়ে সেরার মুকুট মাথায় তুলে নিয়েছে প্রীতি।

‘সুপারস্টার সিঙ্গার’-এ প্রীতির প্রশিক্ষক ছিলেন ‘ইন্ডিয়ান আইডল-২০১৮’র প্রতিযোগী নীতিন কুমার। পুরস্কার হিসেবে প্রীতি জিতেছে ১৫ লাখ রুপি।

পুরস্কার জয়ের পর নিজের উচ্ছ্বাস ও ইচ্ছে প্রকাশ করে প্রীতি বলে, “আমি খুব আনন্দিত…ঠিক কতোটা তা ভাষায় বলে বোঝাতে পারবো না। এখন শুধু লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে ও শ্রেয়া ঘোষাল দিদির সঙ্গে দেখা করাটাই বাকি! তাদের পা ছুঁয়ে আশীর্বাদ নিতে চাই। শ্রেয়া দিদির সঙ্গে একটি গানও গাইতে চাই।”

‘সুপারস্টার সিঙ্গার’-এ আসার আগের একটি অভিজ্ঞতা শেয়ার করে প্রীতি বলে, “মুম্বাইয়ে আসার আগে আমার এক বন্ধুর সঙ্গে খুব ঝগড়া হয়েছিল। সে আমাকে কামড়ও দিয়েছিল যার কারণে আমি তাকে মেরেছিলাম। এরপর থেকে আমাদের দু’জনের মা একে অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। তবে আমি যখন এই শো থেকে অংশ নিয়ে বাড়িতে গিয়েছিলাম সেসময় সে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। ক্ষমাও চেয়েছে সে। আমরা এখন আবার আগের মতো বন্ধু হয়ে গিয়েছি।”

এ সম্পর্কিত আরও খবর