ইশানের জন্য বিরিয়ানি রান্না করলেন জানভি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-10 00:13:37

করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন জানভি কাপুর ও ইশান খাত্তার। ছবিতে এই জুটির দারুণ রসায়ন নজর কেড়ে নেয় ভক্তদের। বক্স অফিসে আয় করে ১০০ কোটি রুপি।

এদিকে, ‘ধাড়াক’-এ অভিনয়ের পর থেকেই এই জুটির প্রেম নিয়ে বলিউড মহলে শোনা যাচ্ছে গুঞ্জন। প্রায় সময় লাঞ্চ, ডিনার ও মুভি ডেটেও যেতে দেখা গেছে তাদের। কিন্তু সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি ইশান-জানভি।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে ইশান-জানভির প্রেমের গুঞ্জন আরও জোরাল করে দিয়েছেন শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত।

রোববার (১৩ অক্টোবর) নিজ বাড়িতে একটি ছোট পার্টির আয়োজন করেছিলেন মীরা রাজপুত। যেখানে উপস্থিত ছিলেন জানভি কাপুর। আর সেই পার্টির জন্যই ভেজ বিরিয়ানি রান্না করেছিলেন জানভি।

ইনস্টাগ্রামে জানভির রান্না করা বিরিয়ানির ছবি শেয়ার করে মীরা লিখেছেন, ‘জানভি কাপুরকে তার ভেজ বিরিয়ানির জন্য উৎসাহিত করুন।’

এরপরই ছবিটির কমেন্টে অনেকেই মন্তব্য করেছেন, ইশানের জন্যই নাকি এই বিরিয়ানি রান্না করেছেন জানভি। আবার কেউ কেউ বলছেন, হবু শ্বশুর বাড়ির লোকদের খাইয়ে মন জয় করছেন বলিউডের এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর