দাদির পুরনো শাড়ি পরে রাধিকার বিয়ে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 05:22:50

সাহসী সব চরিত্রে অভিনয় করে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি অনেক আগেই শক্ত করে নিয়েছেন রাধিকা আপ্তে। অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও ফ্যাশন ডিজাইনার হিসেবেও বেশ প্রশংসা কুড়িয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

তবে এখনও পর্যন্ত বিখ্যাত কোন ডিজাইনারের পোশাক পরে রাধিকাকে র‌্যাম্পে হাঁটতে দেখা না গেলেও, বিভিন্ন ম্যাগাজিনের ফটোশুটে সবসময় দারুণ সব পোশাকে নিজেকে উপস্থাপন করেন তিনি। কিন্তু ৩৪ বছর বয়সী এই তারকা তার বিয়ের দিন পরেছিলেন মাত্র ১০ হাজার রুপির শাড়ি। সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রাধিকা।

তিনি বলেন, ‘আমার বিয়ের রেজিস্ট্রির দিন আমি দাদির পুরনো শাড়ি পরেছিলাম। যার মূল্য ১০ হাজার রুপি। আমার জীবনের এমন বিশেষ দিনে দাদির পুরনো শাড়ি পরেছিলাম কারণ, এই পৃথিবীতে আমার পছন্দের মানুষগুলোর মধ্যে তিনি অন্যতম। আর আমি ওই মানুষদের মতো না যারা বিয়ের কাপড়ের জন্য অনেক অর্থ খরচ করে। সেটি যদি হয় রেজিস্ট্রি বিয়ে তাহলে তো আরও আগে নয়।’

২০১১ সালে বেনডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে দেখা হয় রাধিকা আপ্তের। এরপর বেশ কিছুদিন লিভ-ইন রিলেশনশিপে থাকার পর ২০১২ সালে রেজিস্ট্রি বিয়ে করেন তারা।

এ সম্পর্কিত আরও খবর