বিয়ের আগে রণবীরের সঙ্গে থাকেননি দীপিকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 00:42:42

এখনকার দিনে প্রেমিক-প্রেমিকাদের লিভ-ইন রিলেশনশিপে থাকার বিষয়টি নতুন নয়। এমনকি হলিউড, বলিউড ও টলিউডের বহু তারকা জুটিকে প্রায় সময় একই ছাদের নিচে থাকতে দেখা যায়। কিন্তু এই ধারনার ঠিক উল্টো অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাইতো বিয়ের আগে প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে একই ছাদের নিচে কখনও থাকেননি তিনি।

সম্প্রতি হারপার বাজার ইউএস ম্যাগাজিনের একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন দীপিকা। যেখানে নিজের বিষন্নতা, রণবীরের সঙ্গে প্রেম, বিয়ে ও নানা বিষয়ে খোলাখুলি আলোচনা করেছেন ৩৩ বছর বয়সী এই তারকা। সেখানেই জানিয়েছেন বিয়ের আগ পর্যন্ত তিনি এবং রণবীর কখনও একসঙ্গে থাকেননি।

ওই সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোনের কাছে জানতে চাওয়া হয় বিয়ের আগে কেন তারা একসঙ্গে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন? জবাবে বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘বিয়ের আগে ছেলে-মেয়ে একসঙ্গে থাকতে পারবে না এই প্রচলিত ধারা ভাঙার জন্য অনেক সুযোগ ছিলো আমাদের কাছে। কেননা আমরা দু’জন তো প্রায় সময়ই একসঙ্গে ভ্রমণ করে থাকি। কিন্তু আমি এমনটি কখনও চাইছিলাম না। কারণ এই জিনিসটি আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ।’

দীপিকার এমন সিদ্ধান্তে একমত ছিলেন রণবীর সিংও। এ প্রসঙ্গে দীপিকার ভাষ্য, ‘আমাকে যা খুশি করবে আমি যেন তেমনটি করি তিনি (রণবীর সিং) সবসময় সেটিই বলেছেন। আর আমি ঠিক তেমনটাই করেছি। কারণ প্রতিটি জিনিসের একটি সঠিক সময় থাকে। এছাড়া আমার বাবা-মা এমনটি করেছেন তাই আমিও এর বাহিরে কিছু জানি না।’

বর্তমানে কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। এ নিয়ে পঞ্চমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

দীপবীর এর আগে সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ (২০১৩), ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫), ‘পদ্মাবত’ (২০১৮) ও হোমি আদাজানিয়ার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে একসঙ্গে অভিনয় করেন।

এ সম্পর্কিত আরও খবর