মা হওয়ার পর ৩৫ কেজি ওজন ঝরিয়েছেন আমনা শরীফ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-29 23:13:01

ভারতীয় চ্যানেল স্টার প্লাসে প্রচারিত ‘কাসৌটি জিন্দেগি কে টু’তে কমলিকা চরিত্রে হাজির হয়ে দারুণ সাড়া ফেলেছিলেন হিনা খান। কিন্তু তার হাতে বলিউড ছবির কাজ থাকায় সিরিয়ালটির মাঝপথ থেকে সরে যেতে হয় ছোটপর্দার জনপ্রিয় এই তারকাকে।

এদিকে, হিনা কমলিকা চরিত্রটি ছেড়ে দেওয়ার পর সে জায়গায় কে অভিনয় করবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছিলো নানা জল্পনা-কল্পনা। আর সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে সে জায়গাটি দখল করে নিয়েছেন ছোটপর্দার আরেক অভিনেত্রী আমনা শরীফ। এরইমধ্যে কমলিকারূপী আমনার ঝলক কম বেশি সকলেই দেখেছে।

আমনা শরীফ

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় একটি সাক্ষাৎকার দিয়েছেন আমনা। যেখানে তিনি জানিয়েছেন কমলিকা চরিত্রটিতে অভিনয়ের জন্য তিনি কেন রাজি হয়েছেন? খলনায়িকা চরিত্রে তাকে দর্শকরা কিভাবে গ্রহণ করছেন? এছাড়াও অসংখ্য প্রশ্নের উত্তর দিয়েছেন।

ছেলের সঙ্গে আমনা শরীফ

ওই সাক্ষাৎকারে আমনা জানিয়েছেন মা হওয়ার পর কিভাবে ৩৫ কেজি ওজন ঝরিয়েছেন তিনি। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘মা হওয়া পৃথিবীর সবচেয়ে আনন্দের অনুভূতিগুলোর মধ্যে অন্যতম। এটি আমাকে সম্পূর্ণ করেছে। তবে মা হওয়ার পর যে ওজন বৃদ্ধি পেয়েছিল তা কমাতে দিন-রাত এক করে দিতে হয়েছিলো। ৩৫ কেজি ওজন ঝরিয়েছি আমি। এজন্য ঘণ্টার পর ঘণ্টা জিমে পার করেছি। বিশেষ ডায়েট চার্ট ফলো করেছি। সেই সঙ্গে যোগা তো ছিলোই। এতো পরিশ্রম করার পর যে ফল পেয়েছি তাতে আমি খুশি।’

আমনা শরীফ

কমলিকা চরিত্রে অভিনয় প্রসঙ্গে আমনা বলেন, ‘আমি শুধু আনন্দ নিয়ে চরিত্রটিতে কাজ করতে চাই। যেন দর্শকরাও আমাকে দেখে আনন্দিত হয়।’

এ সম্পর্কিত আরও খবর