রাজকুমারের সম্বল ছিল মাত্র ১৮ রুপি!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-07-26 06:24:01

বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরুর আগে কম বেশি সকলকেই সংগ্রাম করতে হয়। এমনকি নিজেদের সংগ্রামের কথা প্রায় সময় বিভিন্ন সাক্ষাৎকারে তারকাদের শেয়ার করতেও দেখা গেছে। অভিনেতা রাজকুমার রাওয়ের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি।

রাজকুমার রাও এখন ব্যস্ত রয়েছেন ‘মেড ইন চায়না’র প্রচারণা নিয়ে। সম্প্রতি তারই অংশ হিসেবে এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেতা। যেখানে তিনি জানান, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে কতোটা পরিশ্রম করতে হয়েছে তাকে।

রাজকুমার রাও বলেন, “আমি ছিলাম মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমাদের অবস্থা এতোটাই খারাপ ছিলো যে, স্কুলের ফি দিতে পারছিলাম না। সেসময় একজন শিক্ষক আমার দুই বছরের ফি পরিশোধ করে দিয়েছিলেন।”

যোগ করে রাজকুমার রাও বলেন, “আমি যখন এই শহরে (মুম্বাই) এসেছিলাম সেসময় একটি ছোট বাড়িতে বাস করতাম। যার জন্য সাত হাজার রুপি দিতে হতো। এটি আমার জন্য অনেক বেশি ছিলো। এছাড়া প্রতি মাসে আমার খরচ হতো ১৫ থেকে ২০ হাজার রুপি। এমন একটা সময় এসেছিলো যে, আমার অ্যাকাউন্টে ছিলো মাত্র ১৮ রুপি। খাওয়ার জন্যও অর্থ ছিলো না।”

অডিশন দিতে যাওয়ার আভিজ্ঞতা শেয়ার করে রাজকুমার বলেন, “আমি এবং বিনোদ নামে আমার এক বন্ধু মটোরসাইকেলে করে অডিশন দিতে যেতাম। কিন্তু অডিশনে নিজেদের সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আমাদের কাছে ভালো পোশাক ছিলো না। ধুলাবালির মধ্যে মটোরসাইকেল চালানোর পর শুধু গোলাপ জল দিয়ে মুখ ধুয়ে অডিশন দেওয়ার জন্য দাঁড়িয়ে যেতাম।”

এ সম্পর্কিত আরও খবর