সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম: শাকিব খান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 23:58:42

সমগ্র বাংলাদেশের মন খারাপ সাকিব আল হাসান ইস্যুতে। যে যেভাবে পারছে সমবেদনা আর অনুপ্রেরণা জানিয়েছেন বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণকে। সেই তালিকায় বাদ পড়েনি দেশের শোবিজ তারকারাও।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় দেশের শীর্ষ নায়ক শাকিব খানও যোগ দিয়েছেন সেই মিছিলে। এক ফেসবুক স্ট্যাটাসে শাকিব খান জানিয়েছেন, সাকিব আল হাসান তার কাছে এক গর্বের নাম।

নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে শাকিব খান লিখেছেন, ‘বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবেন না, ভাবতেই যেন কেমন লাগছে। তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এটাই আশাবাদ। সাকিবের মতো বিশ্বমানের একজন খেলোয়াড় খেলা থেকে দূরে থাকবেন, এটা নি:সন্দেহে ভীষণ কষ্টের। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম আশার আলো সাকিবের এই কষ্টের সময়ে আমাদের উচিত আরও বেশি ভালোবাসা দেখানো। সবার ভালোবাসায় বিশ্ব ক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়। সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। তিনি যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী। ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত।’

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পর সেটি আইসিসিকে না জানানোর কারণে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে ২ বছরের নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি।

এ সম্পর্কিত আরও খবর