টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-22 11:22:41

‘এমন একটি ইভেন্টের অংশ হতে পেরে আমি অত্যন্ত সম্মানিত। একই সঙ্গে সম্মান জানাই সেসব নারীদের, যারা এত বড় একটি আন্তর্জাতিক আয়োজনে নিজেকে উজাড় করে দিয়ে খেলবেন আর নিজ দেশের প্রতিনিধিত্ব করবেন। এই প্ল্যাটফর্মে ট্রফি হাতে মাথা উঁচু করে দাঁড়ানোর মতো সম্মানের মুহূর্ত আর নেই। যারা এখানে অংশ নেবেন, তারা প্রত্যেকে অন্যদের অনুপ্রেরণা।’ ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’র ট্রফি উন্মোচনের সুযোগ পেয়ে এভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন কারিনা কাপুর খান।

উচ্ছ্বাস প্রকাশ করার পাশাপাশি প্রয়াত শ্বশুর মনসুর আলী খান পতৌদিকে স্মরণ করে বেবো (কারিনার ডাকনাম) বলেন, “আমার শ্বশুর উপমহাদেশের একজন সেরা ক্রিকেটার ছিলেন। তিনি ভারতের হয়ে খেলেছেন। তাই ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’র ট্রফি উন্মোচন করা সুযোগ পাওয়া আমার কাছে সত্যি সম্মানের।”

‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’র ট্রফি উন্মোচনের জন্য ইতিমধ্যে অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশে রওনা দিয়েছেন কারিনা কাপুর খান।

নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি। চলবে ৮ মার্চ পর্যন্ত। পুরুষদের টি-টোয়েন্টি শুরু হবে ১৮ অক্টোবর। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

করিনা কাপুর খান এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউউজ’ ছবির কাজ নিয়ে। এতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোশাঞ্জ। এছাড়াও বলিউডের এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘লাল সিং চাড্ডা’র কাজ। যেখানে তার সহশিল্পী থাকবেন আমির খান।

এ সম্পর্কিত আরও খবর