ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ে তারকাদের উচ্ছ্বাস

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 23:13:05

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম জুড়ে পিন পতন নীরবতা। কারণ নতুন এক ইতিহাসের জন্ম দিয়েছে বাংলাদেশ। টানা ৮বার হারের পর ভারতের বিপক্ষে ২০ ওভারের ক্রিকেটে বাংলাদেশের প্রথম জয়। তাও সেটা দলের দুই প্রাণভোমরাকে ছাড়াই।

বাংলাদেশ ক্রিকেটের এই দিল্লি জয়ের উচ্ছ্বাস দিল্লির বায়ু দূষণ ভেদ করে আছড়ে পড়ছে সমগ্র বাংলাদেশ জুড়ে। বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়েও দেখা মিলছে সেই উচ্ছ্বাসের। সেখানে যোগ দিয়েছেন বাংলাদেশের শোবিজ তারকারাও।

বাংলাদেশের ঐতিহাসিক দিল্লি জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তারকারা। দেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, তুমি তোমার রং, তোমার চরিত্র দেখিয়েছ যখন প্রয়োজন। অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দল। দেখাতে থাকো তোমরা কি দিয়ে তৈরি।

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম লিখেছেন, না সাকিব, না তামিম, না সাইফুউদ্দিন। মুশফিকুর রহিমের আরেকটি অসাধারণ ব্যাটসম্যানশিপ। একটি ঐতিহাসিক জয় বাংলাদেশের টাইগারদের।

গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ লিখেছেন, অভিনন্দন পাপন ভাই। পরিচালক শিহাব শাহীন লিখেছেন, এই জয় খুব দরকার ছিল।অভিনন্দন অভিবাদন।

পরিচালক মাবরুর রশিদ বান্নাহ লিখেছেন, অনেকদিন পর বাংলাদেশ টিম এর একটা ম্যাচুয়ুর এবং ক্যাল্কুলেটিভ খেলা দেখে মনটা ভরে গেলো । লিটনের সিলি শর্ট এ আউটটা বাদে পুরো খেলা দেখে শান্তি পেলাম । নাঈম এর খেলায় আশাবাদী হওয়া যায় । সৌম্য’র ঠান্ডা মাথার খেলা ভালো লেগেছে । মুশফিক এর কথা আর কি বলব! জাস্ট সুপারব । মাইন্ডব্লোয়িং । অসাধারণ দায়িত্ত্বশীল ম্যাচ উইনিং ইনিংস। এই না হলে সিনিয়র প্লেয়ার । আহ! শান্তি।

আমাদের শুরুটা ছিলো খুবই ভালো । বোলিং এ আমিনুল ইসলাম, শফিউল ইসলাম আর আফিফ দারুণ খেলেছেন । আই মাস্ট সে আমাদের ওয়ান অব দ্যা বেস্ট পার্ট ছিলো আজকের ফিল্ডিং। বাংলাদেশ টিমের প্লেয়ারদের বডি লাঙ্গুয়েজ ছিলো শুরু থেকেই কনফিডেন্ট । সিম্পলি লাভড ইট।

মাহমুদুল্লাহ’র ক্যাপ্টেন্সি ছিলো ওয়ান্ডারফুল । কি বোলিং চেঞ্জ আর কি ব্যাটিং অর্ডার চেঞ্জ করে আকিফ এর আগে নিজে নামা । সাকিব আর তামিম ছাড়া এই ইয়াং টিমটার এত ভালো পারফর্মেন্স মুগ্ধ করল । জিদকে শক্তিতে পরিণত করে খেলার কি দারুণ এক্সিবিশন । ভারতের মাটিতে ভারতকে কনভিনসিঙ্গলি হারালাম । ৭ উইকেটের জয় । ভাবা যায় ! যায়, যায় এখন ভাবা যায় । ১০০০তম ইন্টারন্যাশনাল টি২০ ম্যাচে জয় পেলাম । সাথে হারালাম দিল্লির বায়ূ দূষণকেও । যেখানে অন্য অনেক দলের খবর হয়ে যায় । ভারতের সাথে প্রথম টি২০ জয় । ভারতের সাথে ওদের মাটিতে ওদের সাথে প্রথম জয় । কি নেই এই জয়ে।

সাচ এ বিগ উইন । আলহামদুলিল্লাহ । সিরিজ ওপেন নাও । এভাবে খেলে গেলে সিরিজ জিতব ইন শা আল্লাহ । ভারতকে হারানো আসলেই অন্যরকম শান্তি দেয় মনকে । হিস্টোরি হ্যাজ বিন মেইড । লেটস কন্টিনিউ ইট। 

এদিকে মডেল ও ক্রীড়া উপস্থাপক প্রিয়া জান্নাতুল লিখেছেন, মুশফিক আর রিয়াদের এমনি জুটি ছিল ২০১৮ তে যখন আমরা দুঃখজনক ভাবে হেরেছিলাম ইন্ডিয়ার বিপক্ষে। এবারো তারা খেলা টা শেষ করেছে এভাবেই। যদিও আজ ছিল না সাকিব, তামিম। কিন্তু এই বিশেষ দল এটা করে দেখিয়েছে। আজকের জয় তাদেরকে উৎসর্গ করা হোক।

আজকের জয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের বিপক্ষে প্রথম জয়ের দেখা পেল বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে টাইগাররা জিতল ৭ উইকেটে।

এ সম্পর্কিত আরও খবর