আনুশকা-কোহলি দম্পতির বিরুদ্ধে আইনি নোটিশ

, বিনোদন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-07-11 00:30:53

ঢাকা: ক্রিকেটার বিরাট কোহলি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির বিরুদ্ধে আইনি নোটিশ দিয়েছেন আরহান সিং। আরহান সিং নিজেও বলিউডের একজন পার্টটাইম অভিনেতা।

সম্প্রতি বিরাট কোহলি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর তা ভাইরাল হয়ে যায়। আরহাম সিংয়ের অভিযোগ- সেই ভিডিওর মাধ্যমে মানহানি হয়েছে তার; আর তাই এই আইনি নোটিশ।

ভিডিওটিতে বিরাট কোহলি ক্যাপশনে লিখেন, এই দেখুন! এরা রাস্তায় আবর্জনা ফেলেছেন। দামি গাড়িতে বসলে এরা সব ভুলে যায়। এদের সঠিক নিয়মে শাস্তি দেওয়া উচিত। আপনারাও যদি রাস্তায় এমন কিছু হতে দেখেন তাহলে ঠিক একই কাজ করুন।

ভিডিওতে দেখা যায়, আনুশকা শর্মা রাস্তায় চলতি একটি গাড়িকে হাত দেখিয়ে থামান। আনুশকা নিজেও তখন গাড়িতে বসেছিলেন। জানালার কাচ নামিয়ে অন্য গাড়িতে থাকা আরহানকে বেশ রেগে গিয়ে সাবধান করেন বলিউড অভিনেত্রী যাতে রাস্তায় প্লাস্টিক না ফেলেন।

আনুশকা বলেন, আপনি কেন রাস্তায় আবর্জনা ফেলছেন? রাস্তায় কিছুতেই প্লাস্টিক ফেলতে পারেন না। ডাস্টবিন ব্যবহার করুন।

তার কিছুক্ষণ পরেই বিরাট কোহলি সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। ভাইরাল হয়ে যায় ভিডিওটি। আরহান সিং দাবি করেন, এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর তিনি সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন। এর ফলে তার মানহানি হয়েছে। আর তাই আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে তার আইনজীবী।

গত বছরের ৯ ডিসেম্বর ইতালির মিলান শহরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গাঁটছড়া বাঁধেন এই জুটি।

এ সম্পর্কিত আরও খবর