শিল্পকলা একাডেমিতে দেখা যাবে ‘আহত ফুলের গল্প’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-12-22 20:38:36

রাজধানীর শিল্পকলা একাডেমিতে মুক্তি পাচ্ছে অন্ত আজাদের প্রথম চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’। সিনেমাটির প্রথম প্রদর্শনীর আয়োজন করা হয়েছে মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা অন্ত আজাদ।

এর আগে বিকল্প ব্যবস্থায় গত বছরের ঈদুল আজহায় সিনেমাটি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানায় প্রথম প্রদর্শিত হয়। এরপর রংপুরের রোকেয়া বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম শিলকলা একাডেমি, বগুড়া শিল্পকলা একাডেমি ,জহির রায়হান চলচ্চিত্র সংসদ নওগাঁয় প্রদর্শিত হয়েছে আহত ফুলের গল্প। সে সময় সিনেমাটি বেশ সাড়া ফেলেছিল। সেজন্য এবারও বিকল্প ব্যবস্থায় সিনেমাটি ঢাকায় মুক্তি পাচ্ছে।

নির্মাতা অন্ত আজাদ জানিয়েছেন, বিকল্প উপায়ে বেশ কয়েকটি প্রদর্শনীর পর আগামী বছরের শুরুতে সিনেমাটি সিনেমা হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে তার। আর্থিক সংকট আর বিশৃঙ্খল ডিস্ট্রিবিউশনের কারণে এখনই সিনেমাটি তিনি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাননা।

 

২০১৬ সালের ২১ ফেব্রুয়ারি নিজস্ব অর্থায়নে সিনেমাটির নির্মাণ কাজ শুরু করেন অন্ত আজাদ।গত বছরের ১ জুলাই আনকাট সেন্সর পায়। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া তাজিন খান ও সুজন মাহাবুব।

এ সম্পর্কিত আরও খবর