২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ে!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-19 17:58:42

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতে ঢাকায় অবস্থান করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। দু’দিন ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। এরই মধ্যে জানা গেলো, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি এই তারকা জুটির বিয়ের সানাই বাজতে যাচ্ছে। সম্প্রতি সৃজিতের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

যদিও এই বিয়ের খবর অস্বীকার করে গণমাধ্যমকে সৃজিত এটা তাদের ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করেছেন। অন্যদিকে মিথিলার ফুফাতো ভাই জনপ্রিয় সংগীতশিল্পী অর্ণব এই বিয়ের ব্যাপারে প্রথমে গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী ডিসেম্বরে তাদের বিয়ের সম্ভাবনা আছে। যদিও পরে বিষয়টি সৃজিত-মিথিলার ব্যক্তিগত ব্যাপার বলে এড়িয়ে গেছেন গণমাধ্যমের কাছে।

জানা গেছে, গেল ১৫ নভেম্বর ঢাকায় এসেছিলেন সৃজিত। আজ সকালে তিনি কলকাতা ফিরে গেছেন। এসময় সৃজিত মিথিলাকে গুলশান আড়ংয়ে ও যমুনা ফিউচার পার্কে একসঙ্গে শপিংও করতে দেখা গেছে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছে সৃজিত-মিথিলার। এর আগে কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একসঙ্গে দেখা গিয়েছিল দু’জনকে।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

এ সম্পর্কিত আরও খবর