কোনালের কণ্ঠে রুনা লায়লার আশির দশকের ‘মন চায় প্রতিদিন’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 23:24:06

উপমহাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী রুনা লায়লার এবারের জন্মদিনে তার গাওয়া আশির দশকের জনপ্রিয় একটি গান নতুন করে গেয়েছেন আরেক কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল।

সম্প্রতি কোনালের নিজের ইউটিউব চ্যানেল ও অনুপম মিউজিকে ‘মন চায় প্রতিদিন’ এর মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওটির মডেল হয়েছেন কোনাল। মার্সেলের ব্যবস্থাপনায় নতুন করে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে গুলশানের একটি রেস্টুরেন্টে।

‘মানসী’ সিনেমাতে রুনা লায়লার গাওয়া গানের নতুন সংস্করণ ‘মন চায় প্রতিদিন’ প্রসঙ্গে কোনাল বলেন, রুমা ম্যামের অনুমতি নিয়ে ওনার দিক-নির্দেশনা ও পরামর্শতেই এটি করেছি। রোববার ম্যামের জন্মদিনে উনাকে ট্রিবিউট (শ্রদ্ধা নিবেদন) করে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

রুনা লায়না ও কোনাল

তিনি আরও বলেন, গান প্রকাশের ফিডব্যাক পাচ্ছি দারুণ। সবাই খুব এনজয় করছে। গানের তালে তালে নাচানাচিও করছে। এমনও হয়েছে যারা কখনো আমার গানের ভালো-মন্দ নিয়ে কথা বলেনি, তারাও ভালো বলছে। সবচেয়ে মজা ব্যাপার হচ্ছে, এ প্রজন্মের অনেকেই আগে জানতো না রুনা ম্যামের এ গানটি আগে করেছিলেন।

২০০৯ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন কোনাল। সেই প্রতিযোগিতার প্রধান দুই বিচারকের একজন ছিলেন রুনা লায়লা।

এ সম্পর্কিত আরও খবর