শাহরুখকে কি বিয়ে করতেন কাজল?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 02:02:48

বলিউড ইন্ডাস্ট্রিতে একটি কথা রয়েছে যে, তারকারা নাকি কখনও একে অপরের বন্ধু হতে পারেন না। অবশ্য বিভিন্ন সময় কথাটির সত্যতাও প্রমাণ করেছেন অনেক তারকা। আবার অনেকে কথাটিকে ভুল প্রমাণ করে দিয়ে দীর্ঘদিন ধরে টিকিয়ে রেখেছেন নিজেদের বন্ধুত্ব। যে তালিকায় সকলের উপরে রয়েছে শাহরুখ খান ও কাজলের নামটি।

১৯৯৩ সালে আব্বাস-মাস্তান জুটি পরিচালিত ‘বাজিগার’ ছবিতে একসঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম জুটিবদ্ধ হয়ে কাজ করেন শাহরুখ-কাজল। এরপর দু’জনে ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। এমনকি রোমান্টিক জুটি হিসেবেও সবার উপরে রয়েছে তাদের নামটি। এই কথাটি কেউ কখনও অস্বীকার করতে পারবে না। তবে শুধু রূপালি পর্দার রোমান্টিক জুটি নয়, বাস্তবে তারা একে অপরের ভালো বন্ধু।

‘দিলওয়ালে’ ছবির দৃশ্যে কাজল ও শাহরুখ খান

শাহরুখ খান ও কাজলের বন্ধুত্বে এতোটাই গভীরতা রয়েছে যে, তাদের ক্যারিয়ারের শুরুর দিকে অনেকেই ভেবেছিলেন তারা একে অপরের সঙ্গে প্রেম করছেন। এমনকি তাদের প্রেম নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে শোনা গিয়েছিলো নানা গুঞ্জন। কিন্তু সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে কাজল অজয়ের সঙ্গে এবং শাহরুখ গৌরিকে বিয়ে করেন।

কিন্তু অজয়ের সঙ্গে দেখা না হলে শাহরুখকে বিয়ে করতেন কাজল? সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’র অংশ নিয়েছিলেন কাজল সেখানেই এক ভক্তের এমন প্রশ্নের মুখোমুখি হয় বলিউডের এই অভিনেত্রীকে। যার উত্তরে তিনি বলেন, ‘মানুষটি হয়তো আমাকে প্রস্তাব দিচ্ছেন।’

‘দিলওয়ালে’ ছবির দৃশ্যে কাজল ও শাহরুখ খান

শাহরুখ খানের সঙ্গে আবার কবে অভিনয় করবেন? আরেক ভক্তের এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘শাহরুখকে জিজ্ঞাসা করুন।’ শাহরুখের সঙ্গে সম্পর্কটা আসলেই কেমন? এই প্রশ্নটির জবাবে অজয়পত্নি বলেন, ‘ফ্রেন্ডস ফর লাইফ।’

সবশেষ ২০১৫ সালে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিতে কাজ করেন শাহরুখ-কাজল। এরপর এখনও পর্যন্ত কোন ছবিতে দেখা যায়নি এই রোমান্টিক জুটিকে।

‘দিলওয়ালে’ ছবির দৃশ্যে কাজল ও শাহরুখ খান

এ সম্পর্কিত আরও খবর