ফেসবুকে দেবের জন্য নায়িকা খুঁজছে শাপলা মিডিয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 02:44:42

বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ শিরোনামের একটি সিনেমায় কাজ করবেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব অধিকারী। গতকাল (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেবের উপস্থিতেই সিনেমাটির ঘোষণা দিয়েছে শাপলা মিডিয়া।

সেই সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, ‘মিশন সিক্সটিন’ পুরোপুরি বাংলাদেশের সিনেমা হবে। সিনেমাটিতে কলকাতা থেকে শুধু দেব থাকবেন। এছাড়া থাকবেন দুজন নায়িকা। শুটিং হবে বাংলাদেশ ও ভারতে। আগামী বছর জানুয়ারির মাঝামাঝি সিনেমাটির শুটিং শুরু হবে। সব ঠিক থাকলে আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

দেব

এবার এই সিনেমার জন্য নায়িকা খোঁজা শুরু করেছে শাপলা মিডিয়া। আজ (২৭ নভেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে শাপলা মিডিয়া জানিয়েছে, পবিত্র ঈদুল ফিতরের সিনেমা কলকাতার সুপার স্টার দেব এর ‘মিশন সিক্সটিন’ জন্য নতুন নায়িকার খোঁজে শাপলা মিডিয়া। আবেদনকারী নাম, পূর্ণ ঠিকানা, মোবাইল নম্বর ছবিসহ কয়েকটি শর্ত জুড়ে দিয়ে যোগাযোগ করতে বলা হয়েছে একটি ইমেলের ঠিকানায়।

ফেসবুকে দেবের জন্য নায়িকা খুঁজছে শাপলা মিডিয়া 

যদিও সংবাদ সম্মেলন শেষ হওয়ার আগেই এই সিনেমাটি হবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ সংবাদ সম্মেলনে দেবর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান নানা ইস্যুতে বিতর্কিত, এই কারণে দেশের শীর্ষ নায়ক শাকিব খান এই প্রযোজনা সংস্থা ছেড়েছেন ব্যাপারটি তিনি জানেন কিনা? এমন প্রশ্নে দেব জানিয়েছেন, তিনি এ ব্যাপারে কিছু জানেন না। খোঁজ নিয়ে জানবেন আর বাংলাদেশের আইন বিরোধী কোন কাজ তিনি করবেন না।

এ সম্পর্কিত আরও খবর