হলিউডে ইরফানের ‘পাজল’!

সিনেমা, বিনোদন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 21:32:54

হলিউডে অভিনয় করাটা বলিউড তারকাদের জন্য বেশ সম্মানের। বলি তারকাদের একটা সময় লক্ষ্যই থাকে হলিউডে কাজ করা। হলিউডে ইতিমধ্যেই কাজ করে যারা সাড়া ফেলেছেন তাদেরই একজন ইরফান খান।

হিন্দি মিডিয়াম সিনেমা করে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন ইরফান খান। হলিউডেও জমিয়ে রাজত্ব করছেন তিনি। ২০১৬ সালে ইনফেরনো চলচ্চিত্রটি বেশ সাড়াও ফেলেছিল। ফের দুই বছর পর হলিউডে আসছে ‘পাজল’ শিরোনামের একটি চলচ্চিত্র। যেখানে অভিনয় করেছেন এই বলিউড তারকা।

চলচ্চিত্রটি চলতি মাসের ১৩ তারিখে মুক্তি পাবে বলে জানা গেছে। ট্রেইলারটি ইতিমধ্যেই  দর্শকদের হৃদয় কেড়ে নিয়েছে, বেশ জনপ্রিয় হয়েছে। একজন নারীকে কেন্দ্র করে পাজলের গল্পটি তৈরি হয়েছে । এই ভূমিকায় অভিনয় করেছেন স্কটিশ অভিনেত্রী কেলি ম্যাকডোনাল্ড। খুবই  সাধারণ একজন নারীর জীবনযাত্রাকেই তুলে ধরা হয়েছে পাজল চলচ্চিত্রটিতে।

গল্পে দেখানো হয়েছে, একজন সাধারণ নারী তার স্বামী সন্তানদের সঙ্গে বসবাস করছেন। হাসিখুশিতে কাটছে সুখের সংসার। কিন্তু সেই সুখের সংসারে হঠাৎই লাগে দমকা হাওয়া। সব যেন নিমিষেই ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়। এই চলচ্চিত্রের মাধ্যমে সেই গল্পই দেখতে পাবেন দর্শকরা ।

প্রসঙ্গত, নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়ে ভুগছেন বলিউডের এই তারকা। এটি এক প্রকারের ক্যান্সার। সম্প্রতি গুঞ্জন উঠেছিল এক মাসের বেশি সময় নেই ইরফান খানের। তবে এখন চিকিৎসকরা বলছেন অবস্থা আগের তুলনায় বেশ ভালো।

বলিউডে ইরফান খান নামে পরিচিত হলেও এই তারকার মূল নাম হল সাহাবজাদা ইরফান আলী খান। ১৯৮৮ সালে সালাম বোম্বে সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। তারপর থেকে বলিউডে কাজ করেছেন বেশ কিছু সিনেমায়। ২০১১ সালে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হন ইরফান খান।

এ সম্পর্কিত আরও খবর