দীপিকার একদিকে হলিউডের হাতছানি, অন্যদিকে তিরস্কার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 07:53:18

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন দীপিকা পাড়ুকোন। প্রথম ছবিতেই বলিউডের এই অভিনেত্রী নায়ক হিসেবে পেয়েছিলেন ভিন ডিজেলকে। বক্স অফিসেও বাজিমাত করেছিল ছবিটি।

এরপরই গত বছরের এপ্রিলে ছবির পরিচালক ডি. জে ক্রুসো সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ঘোষণা দিয়েছিলেন দীপিকাকে নিয়েই তিনি ‘ট্রিপল এক্স’র পঞ্চম কিস্তির কাজ শুরু করতে চান। এমনকি নতুন ছবিটির চিত্রনাট্য তৈরির কাজও শেষ বলে জানিয়েছিলেন তিনি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে বলেও ঘোষণা দিয়েছেন হলিউডের এই নির্মাতা।

কিন্তু ডি. জে ক্রুসোর সেই টুইটের পর দেড় বছর পার হয়ে গেলেও এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। যার ফলে কিছুটা দুঃখ প্রকাশ করেছেন দীপিকা ভক্তরা। সেই সঙ্গে শিগগিরই নতুন ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ারও অনুরোধ জানান তারা।

এদিকে, দু’দিন আগে ইনস্টাগ্রামের মাধ্যমে কার্তিক আরিয়ানের কাছে তার অভিনীত ‘পতি পত্নি অউর ওহ’ ছবির ‘ধীমে ধীমে’ গানের নাচ শিখতে চেয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোনকে ‘ধীমে ধীমে’ গানের নাচ শেখাচ্ছেন কার্তিক আরিয়ান

সম্প্রতি বলিউডের এই দুই তারকার বিমানবন্দরে দেখা হলে- সেখানেই দীপিকাকে ‘ধীমে ধীমে’র নাচ শিখিয়ে দিয়েছেন কার্তিক। আর এ কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই বলিউডের এই অভিনেত্রীর তিরস্কার করছেন। একজন মন্তব্য করেছেন, ‘নাচ যখন শিখতেই হবে তাহলে বাড়িতে কেনো শিখছেন না।’ আবার কেউ বলছেন, ‘যে সবই ঠিক আছে কিন্তু বিমানবন্দরের বাহিরে কেনো নাচতে হবে?’

দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত রয়েছেন ‘ছাপ্পাক’ ছবির কাজ নিয়ে। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর