এলো ‘গহীনের গান’র প্রথম গান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-28 17:50:01

দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২০ ডিসেম্বর। এরইমধ্যে প্রকাশ হয়েছে এর ট্রেলার। এবার বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ছবিটির প্রথম গান ‘এমনও বরষায়’।

‘গহীনের গান’র গান প্রকাশ উপলক্ষে সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বাংলাঢোলের ফেসবুক পেইজ থেকে লাইভে এসেছিলেন ছবিটির শিল্পী-কুশলীরা। আরও উপস্থিত ছিলেন ছবিটির অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবর, অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুন মুন্সী, প্রযোজক এনামুল হক, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন এবং চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন।

‘গহীনের গান’ ছবির শিল্পী ও কলাকুশলীরা

ভক্ত-শ্রোতা-দর্শকদের উদ্দেশে আসিফ আকবর বলেন, ‌‘আজ থেকে আমাদের গান প্রকাশ শুরু হলো। আমরা অবশ্যই আপনাদের ভালো রেসপন্সের জন্য অপেক্ষা করবো। আর ছবি সংক্রান্ত আপডেট নিয়ে আমরা প্রতিদিনই আপনাদের সামনে আসবো।’

প্রচারের অংশ হিসেবে ‘গহীনের গান’ টিম প্রতিযোগিতার ব্যবস্থা করেছে। যে কেউ GG লিখে 04445655000 নম্বরে এসএমএম করে জিতে নিতে পারছেন তারকাদের সাথে বসে সরাসরি ছবিটি দেখার সুযোগ।

 

‘গহীনের গান’-এ ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া ভিন্ন ভিন্ন বিষয়ের ৯টি নতুন গান। ‘এমনও বরষায়’ গানটিতে পর্দায় দেখা যাবে তমা মির্জা ও আমান রেজাকে।

এ সম্পর্কিত আরও খবর