অগোছালো আমির‍!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:05:53

চরিত্রের সঙ্গে কখনও আপোস করেন না আমির খান। পর্দায় নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য বলিউডের এই অভিনেতাকে যতো কষ্টই করতে হোক না কেন তাও তিনি করতে রাজি। উদাহরণস্বরূপ ৫৪ বছর বয়সী এই তারকার ‘পিকে’, ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপাস্টার’, ও ‘থ্রি ইডিয়ট’-এর কথাই ধরে নেওয়া যাক।

আমির খানের পরবর্তী ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি। যেখানে প্রধান চরিত্রে পাওয়া যাবে মিস্টার পারফেকশনিস্টকে। বর্তমানে ছবিটির শুটিং নিয়ে ভারতের পাঞ্জাবে অবস্থান করছেন তিনি।

‘লাল সিং চাড্ডা’ ছবির সেটে আমির খান

প্রতিবারের মতো এবারের ছবিতেও যে, আমির খান তার চরিত্রকে দারুণভাবে ফুটিয়ে তুলতে যাচ্ছেন সম্প্রতি তারই প্রমাণ পাওয়া গেলো। দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আমিরের কয়েকটি ছবি।

যেখানে লম্বা চুল, দাড়ি ও গোঁফে এক অগোছালো আমির খানকে দেখা গেছে। চমকপ্রদ তথ্য হলো- এই একই রূপে ‘ফরেস্ট গাম্প’ ছবিতে ধরা দিয়েছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস।

আমির খান ও টম হ্যাংকস

প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। আগামী অক্টোবর থেকে শুরু হবে নতুন ছবিটির শুটিং।মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

‘লাল সিং চাড্ডা’ ছবির সেটে আমির খান

আদভেত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’তে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। এটি মুক্তি পাবে ২০২০ সালের বড়দিনে।

এ সম্পর্কিত আরও খবর