প্রিয়াঙ্কার জায়গায় কোয়েল!

, বিনোদন

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 11:11:12

ঢাকা: ২০১৭ সালে টলিউডে রহস্যজনক সিনেমা হিসেবে বেশ সাড়া ফেলেছিল সায়ন্তন ঘোষালের পরিচালিত যকের ধন। সিনেমাটি দর্শকপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। আর তাই পরিচালক যকের ধনের দ্বিতীয় পর্ব তৈরি করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।
 
যকের ধনের দ্বিতীয় পর্ব করার খবর প্রকাশ পাওয়ার পরই ওপার বাংলার সিনেমা জগতে শুরু হয়েছে নানা গুঞ্জন। এবারের পর্বে অভিনয় করছেন কারা তাই নিয়ে উঠেছে নানা প্রশ্ন। পরিচালকের কাছের সূত্র জানাচ্ছে যে, অভিনয় শিল্পী কাস্টের ক্ষেত্রে তেমন কোনো পরিবর্তন আসছে না। তবে নায়িকা চরিত্রে কে থাকবেন তাই নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। এবার প্রিয়াঙ্কা সরকারের না থাকার সম্ভাবনাই বেশি। পরিচালক এরই মধ্যে এ বিষয়ে অনেকটা সিদ্ধান্ত নিয়েও ফেলেছেন।
 
তবে কে থাকছেন মূল নারী চরিত্রে? প্রিয়াঙ্কার জায়গায় কোয়েল মল্লিককে নেয়া হতে পারে বলে খবর ভেসে বেড়াচ্ছে টালিউডের বাতাসে। আর যকের ধন সিনেমাটির ব্যবসা সফলতার কারণে কোয়েল মল্লিকও আগ্রহী। আসন্ন যকের ধনের দ্বিতীয় পর্বে তিনি অভিনয় করবেন বলে গুঞ্জন উঠেছে।
 
কিন্তু কেন প্রিয়াঙ্কা সরকারের জায়গায় কোয়েলকে নেয়ার কথা ভাবছেন পরিচালক সায়ন্তন ঘোষাল? রাহুল ব্যানার্জির সাথে ডিভোর্সের কারণেই নাকি তিনি প্রিয়াঙ্কাকে বাদ দিচ্ছেন এই সিনেমা থেকে। ২০১০ সালে বিয়ে করে রাহুল ও প্রিয়াঙ্কা। তারপর দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কের মধ্যে ফাটল নিয়ে গুঞ্জন চলে। অবশেষে ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করেন দুইজনই।
 
আর যেহেতু যকের ধনের দ্বিতীয় পর্বেও রাহুল ব্যানার্জি থাকছেন তাই প্রিয়াঙ্কাকে বাদ দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়। সিনেমাটির পরের পর্বের সফলতার জন্যই সব মিলিয়ে প্রিয়াঙ্কা সরকারের জায়গায় নেয়া হচ্ছে কোয়েল মল্লিককে।
 
যকের ধনের আসন্ন পর্বটিতে আরও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক সেনসহ অনেকেই। হেমেন্দ্রকুমার রায়ের জনপ্রিয় বিমল-কুমার জুটির কাহিনী অবলম্বনে নির্মাণ হয়েছিল যকের ধন সিনেমাটি। ২০১৭ সালের ৪ আগস্ট সিনেমাটি মুক্তি পায় টলিউডে। হেমেন্দ্রকুমার রায়ের মূল উপন্যাসটির প্রেক্ষাপট ১৯০৫-১৯০৬ সাল হলেও পরিচালক সিনেমায় কাহিনীর আধুনিকীকরণ করেছিলেন।
 
২০০৩ সালে হরনাথ চক্রবর্তী পরিচালনায় নাটের গুরু সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন কোয়েল মল্লিক। তারপর থেকে এ পর্যন্ত প্রায় ৪৫টি সিনেমায় অভিনয় করে দর্শকদের সুনাম কুড়িয়েছেন রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক।
 
অন্যদিকে চিরদিনই তুমি যে আমার সিনেমার মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা সরকার। তারপর বউ বউ খেলা, কাগজের বউসহ প্রায় ১০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর