আটক অভিনেত্রী পায়েল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 02:48:59

বিতর্কিত মন্তব্য করে প্রায় সময়ই খবরের শিরোনামে আসেন পায়েল রোহাতগি। এবার গান্ধী ও নেহেরু বংশকে নিয়ে বাজে মন্তব্য করে বিপাকে পড়লেন এই অভিনেত্রী। এরই জের ধরে রোববার (১৫ ডিসেম্বর) তাকে আটক করেছে রাজস্থান পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- গান্ধী ও নেহরু বংশকে নিয়ে বাজে মন্তব্য করায় পায়েলের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল অনেক আগেই। তবে তিনি রাজস্থান পুলিশকে যথাযথ জিজ্ঞাসাবাদর জন্য সাহায্য করেননি। এরপর ডিসেম্বরের শুরুতে পায়েলের কাছে ফের আইনি নোটিস পাঠানো হয়েছিল। তাতেও পাত্তা দেননি তিনি। পরে রোববার (১৫ ডিসেম্বর) সকালে তার আহেমদাবাদের বাড়ি থেকে আটক করা হয় তাকে।

পায়েল রোহাতগি

আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে পায়েল টুইটারে লিখেছেন- মতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও করায় আমাকে আটক করেছে রাজস্থান পুলিশ। কিন্তু ওই ভিডিওর সম্পূর্ণ তথ্য ছিলো গুগল থেকে নেওয়া।

গত অক্টোবরে পায়েল রোহাতগি তার সোশ্যাল মিডিয়ায় জওহরলাল নেহরু, ফিরোজ গান্ধী এবং ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট দেন। এরপরই বুন্দি সদর থানায় যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ দায়ের করেন পায়েলের বিরুদ্ধে। তার অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত।

এ সম্পর্কিত আরও খবর