হৃতিক চকলেট দেওয়ায় দীপিকার ইচ্ছেপূরণ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-12 15:43:33

মাস খানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে হৃতিক রোশন অভিনীত সিনেমা ‘ওয়ার’র প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে বলিউডের এই অভিনেত্রী লিখেছিলেন- “ওয়ার’র হৃতিক রোশন ঠিক যেন কর্নার হাউসের ডেথ বাই চকলেট!”

‘ওয়ার’ দেখে হৃতিককে চকলেটের সঙ্গে তুলনা করার পর এবার বলিউডের এই সুপারস্টারের হাতেই চকলেট কেক খেলেন দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি সেলিব্রেটি ম্যানেজার রোহিনি আইয়ার একটি জমকালো পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই নিজ হাতে দীপিকাকে চকলেট কেক খাইয়ে দিয়েছেন হৃতিক রোশন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

শুধু একে অপরকে চকলেট কেক খাইয়ে দেননি দীপিকা পাড়ুকোন। দু’জনে মিলে তুলেছেন সেলফিও। এবারই প্রথম একসঙ্গে সেলফি তুললেন এই তারকা জুটি।

সোশ্যাল মিডিয়ায় হৃতিক-দীপিকার ছবি ও ভিডিও ছড়িয়ে পরার পর থেকে তাদের দু’জনকে একসঙ্গে রূপালি পর্দায় দেখার জন্য আরও আগ্রহ বেড়ে গেছে তাদের ভক্তদের। কেউ কেউ ছবির নিচে মন্তব্য করেছে, ‘বলিউডের এই জাদুকরী জুটিকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষায় রয়েছি।’

এদিকে, গত ১০ বছর ধরে এশিয়ার সবচেয়ে আবেদনময়ী পুরুষ হিসেবে জায়গা দখল করে রেখেছেন হৃতিক রোশন। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। এছাড়া দীপিকা পাড়ুকোনের নামের সঙ্গেও এ বছর এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব যুক্ত হয়েছে।

সবশেষ যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ওয়ার’ সিনেমায় দেখা গেছে হৃতিক রোশনকে। দীপিকা পাড়ুকোন সবশেষ অভিনয় করেছেন ‘পদ্মাবত’-এ। আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে বলিউডের এই অভিনেত্রীর ‘ছাপ্পাক’।

এ সম্পর্কিত আরও খবর