মিউজিক অসম্পূর্ণ থাকায় সেন্সর পায়নি ‘বিশ্বসুন্দরী’

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 07:29:14

গেল দুই মাস ধরে শোনা যাচ্ছিল, ডিসেম্বরেই মুক্তি পাবে সিয়াম আহমেদ ও পরিমনি অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। সেজন্য মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে দুইবার। যদিও খোঁজ নিয়ে জানা গেছে সিনেমাটির মিউজিকের কাজ অসম্পূর্ণ থাকায় এখনো সেন্সর ছাড়পত্র পায়নি ‘বিশ্বসুন্দরী’। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির।

নিজামুল কবির বলেন, “২ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে ‘বিশ্বসুন্দরী’। সিনেমাটি আমরা একবার দেখেছি, কিন্তু সিনেমার কাজ পুরোপুরি শেষ না হওয়ায় এখনই সিনেমাটিকে সেন্সর দেওয়া হয়নি।”  তিনি জানান, সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের বোর্ডের পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে। অবশিষ্ট কাজ শেষ করে জমা দিলে আবারও সিনেমাটি দেখবে সেন্সর বোর্ড।

এ প্রসঙ্গে রাজধানীর গুলশানের বার্তা২৪ কার্যালয়ে এসে নিজের বক্তব্য দিয়েছেন সিনেমাটির পরিচালক চয়নিকা চৌধুরী।

চয়নিকা চৌধুরী বলেন, “সংগীত পরিচালকের ব্যক্তিগত অসুবিধার কারণে সিনেমাটি ব্যাকগ্রাউন্ড মিউজিক ছাড়া জমা দিয়েছিলাম। সেন্সর বোর্ড সিনেমাটি দেখে প্রশংসা করে মিউজিক যোগ করে আবার জমা দিতে বলেছে। চলতি সপ্তাহে আমরা মিউজিকের কাজ শেষ করে সিনেমাটি সেন্সর বোর্ডে আবার জমা দিব।”

সিনেমাটির পোস্টার

গত ৩ এপ্রিল রাজধানীর ঢাকার অভিজাত একটি রেস্তোরাঁয় জমকালোভাবে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শ্যুটিং শুরু হয়।

ছোটপর্দায় নিয়মিত চয়নিকা চৌধুরী-পরিচালিত প্রথম বড়পর্দার কাজ ‘বিশ্বসুন্দরী’। সিনেমাটির মাধ্যমে সিয়াম ও পরিমনি প্রথমবার জুটি বাঁধলেন। সিয়াম-পরিমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরো অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

এ সম্পর্কিত আরও খবর