বলিউড তারকাদের বড়দিন (ফটোস্টোরি)

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:55:32

ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার মাঝেই ছড়িয়ে পড়েছে বড়দিনের উৎসবের রঙ। বিশেষ এই দিনটির আমেজে সাধারণ মানুষের পাশাপাশি মেতে উঠেছে বলিউড তারকারাও। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিনটি উদযাপনের নানা মুহূর্ত শেয়ার করে ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছেন তারা।

জানভি কাপুর

চলুন দেখে নেওয়া যাক বলিউড তারকাদের বড়দিন উদযাপনের কিছু মুহূর্ত...

বড়দিন উপলক্ষে এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর খান। যেখানে উপস্থিত ছিলেন মালাইকা আরোরা, অমৃতা আরোরা, আলিয়া ভাট, করণ জোহর, নাতাশা পোনাওয়ালাসহ আরও অনেকে। কারিনার আয়োজিত পার্টিতে দেখা গেছে মালাইকার প্রেমিক অর্জুন কাপুর ও আলিয়ার প্রেমিক রণবীর কাপুরকে।

কারিনা কাপুর খানের আয়োজিত পার্টিতে তারকারা

বড়দিনের জন্য ভাই ইব্রাহিম খানের সঙ্গে মিলে একটি বিশেষ ফটোশুট করেছেন সারা আলি খান। সেই ফটোশুটের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

ভাই ইব্রাহিম খানের সঙ্গে সারা আলি খান

বড়দিন উদযাপন করতে লন্ডনে গিয়েছেন বলিউডের নবাগত অভিনেত্রী তারা সুতারিয়া। সেখান থেকেই ইনস্টাগ্রামে একটি ক্রিসমাস ট্রির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

কার্তিক আরিয়ান

‘গুড নিউজ’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, দিলজিৎ দোশাঞ্জ ও কিয়ারা আদভানি। আর এই সময়ে বড়দিন চলে আসায় সান্তা ক্লজের টুপি মাথায় দিয়ে একটি ফটোশুট করেছেন তারা।

অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, দিলজিৎ দোশাঞ্জ ও কিয়ারা আদভানি

অভিনেত্রী জানভি কাপুর তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে সান্তা ক্লজের টুপি মাথায় পরে রয়েছেন জানভি।

আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’

এ সম্পর্কিত আরও খবর