এফডিসিতে চলছে ফিল্ম ক্লাবের নির্বাচন

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 20:24:37

এফডিসির প্রযোজক পরিবেশক সমিতির সভাকক্ষে সোমবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টা থেকে শুরু হয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এবারের ফিল্ম ক্লাবের মোট ভোটার ৫১১। দুটি প্যানেলে ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি পদে অমিত হাসান ও আতিকুর রহমান লিটন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।

অমিত হাসানের প্যানেলে ওমর সানী, সাদিকা পারভীন পপি, রত্না কবির, মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি ও আবদুল্লাহ জেয়াদ এই ১০জন নির্বাহী সদস্য পদে লড়ছেন।

ছবি: বার্তা২৪.কম

আতিকুর রহমান লিটনের প্যানেলে আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন এই ৯ জন নির্বাহী সদস্য পদে লড়ছেন।

নির্বাচনের জন্য এফডিসিতে তারকাদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। দুপুর ৩টার কিছু সময় পর ভোট দিয়ে গেছেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনূর।

চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন খাতের মানুষ সম্পৃক্ত সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর