শাকিবের ‘লন্ডন লাভ’র নায়িকা কলকাতার নুসরাত, থাকছেন মিমও

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 01:36:42

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের ‘লন্ডন লাভ’ সিনেমার নায়িকা হতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সেই সঙ্গে সিনেমাটিতে দেখা যেতে পারে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকেও। বার্তা২৪.কমকে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র এই খবর নিশ্চিত করেছেন।

যদিও সিনেমাটির পরিচালক ইফতেখার চৌধুরীর বক্তব্য ‘লন্ডন লাভ’ সিনেমাতে এখনও শাকিব খান ছাড়া অন্য কেউ চূড়ান্ত না। কলকাতার নুসরাত জাহান ও বিদ্যা সিনহা মিমের সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ইফতেখার চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, ‘দেখুন আমরা অনেকের সঙ্গে এই সিনেমার ব্যাপারে কথা বলেছি। আপনি যাদের নাম বলছেন তাদের সঙ্গেও কথা হয়েছে। কিন্তু তারা কেউ চূড়ান্ত না।’

শাকিব খানের সঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী

এদিকে কলকাতার নুসরাত জাহানও সিনেমাটি নিয়ে আলোচনার ব্যাপারটি স্বীকার করেছেন বার্তা২৪.কমের কাছে। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা নিয়ে আমার সঙ্গে আলোচনা হয়েছে। তবে সেটা এখনো আলোচনার পর্যায়ে; চূড়ান্ত হয়নি। সব ঠিক হলে তারপরই এই প্রসঙ্গে মন্তব্য করতে পারবো।’

এদিকে সিনেমাটি নিয়ে কথা বলতে বিদ্যা সিনহা মিমের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও মিম দেশে না থাকায় তার সাড়া পাওয়া যায়নি।

মিষ্টি প্রেমের গল্পে নির্মাতা ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘লন্ডন লাভ’ সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা আছে চলতি বছরের এপ্রিলে। মুক্তির কথা আছে চলতির বছরের শেষ ঈদে।

এ সম্পর্কিত আরও খবর