বিপ্লব সাহা’র ‘এ জীবনে তুমি’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-04 23:53:42

গায়ক ও ফ্যাশান হাউজ ‘বিশ্বরঙ’র কর্ণধার বিপ্লব সাহা নতুন বছরে গাইলেন নতুন গান। যার শিরোনাম ‘এ জীবনে তুমি’। গানটি তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন দিনাত জাহান মুন্নি; সংগীতায়োজন করেছেন মনি জামান। স্টুডিও তানপুরায় হয়েছে এই গানের রেকর্ডিং। গানটির কথা লিখেছিলেন মাসুদ করিম, আর সুর করেছিলেন সুবল দাস।

গানটির সঙ্গে সামঞ্জস্য রেখে একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। যেটির নির্দেশনায় ছিলেন বিপ্লব সাহা নিজেই। চিত্রগ্রহণ ও সম্পাদনায় ছিলেন উজ্জ্বল রহমান। ভিডিওচিত্রে মডেল হয়েছেন ইয়াসমিন হাবিবা ও মারুফ রহমান তন্ময়। ভিডিওটি নির্মিত হয়েছে কল্পলোক ক্রিয়েটিভ ফ্যাক্টরির ব্যানারে।

নতুন কভার গান প্রসঙ্গে বিপ্লব সাহা বলেন, এটি ‘গরীবের বউ’ চলচ্চিত্রের গান। অনেক পুরনো একটি গান। বেশ শ্রুতিমধুর। কিন্তু নতুন প্রজন্মের অনেকেই এই গানটি সম্পর্কে জানে না। খুঁজলেও তেমন পাওয়া যায় না। আমাদের দেশের কিংবদন্তি দুই শিল্পী সৈয়দ আবদুল হাদি ও সাবিনা ইয়াসমিন গেয়েছেন গানটি। নতুন করে গানটিকে সবার সামনে তুলে ধরতেই আমি পরিকল্পনাটা করেছি। এটা আমার খুবই পছন্দের একটি গান। নিজের ভালো লাগা থেকেই গানটি করেছি।'

তিনি আরো বলেন,আমার কাছের কয়েকজন মানুষ যারা গানটি দেখেছেন এবং গানের টিম প্রত্যেকেই গানটির প্রশংসা করেছেন। আমি গান করি আমার একান্ত ভালো লাগার, প্রশান্তির জায়গা থেকে। কিন্তু যখন কেউ প্রশংসা করে, তখন ভালো লাগে। আমার বিশ্বাস, ‘এ জীবনে তুমি’ গানটি প্রকাশের পর সবার কাছেই ভালোবাসা পাবে।

এর আগে প্রকাশিত হয়েছে বিপ্লব সাহা’র প্রথম অ্যালবাম ‘মিউজিক্যালি বিপ্লব সাহা’। এছাড়াও কনক চাঁপা, আবিদা সুলতানা, দিনাত জাহান মুন্নি, কোনাল, কণা, আঁখি আলমগীর, দেবলীনা সুর সহ অনেক শিল্পীর সঙ্গেই তিনি গান করেছেন।

এ সম্পর্কিত আরও খবর