১১ মাসে শেষ হলো ‘আনন্দ অশ্রু’, মুক্তি বৈশাখে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:46:17

চিত্রনায়ক সাইমন সাদিকের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ। সেকারণে ২০১৮ সালের ৩ ফেব্রুয়ারিতে মানিকগঞ্জে শুরু হয়েছিল তার ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং। প্রায় ১১ মাসের কাছাকাছি সময়ে গতকাল (৬ জানুয়ারি) সেই মানিকগঞ্জের নিকলী উপজেলায় সিনেমাটির ‘মনের দুয়ার খুলে’ গানের দৃশ্য ধারণের মাধ্যমে শুটিং শেষ হয়েছে।

‘আনন্দ অশ্রু’র শেষ দিনের শুটিংয়ে সায়মন-মাহি

শেষ দিনের শুটিংয়ে সায়মন-মাহিকে দেখা গেছে ভিন্ন লুকে। নায়ক-নায়িকা এই শীতের মধ্যে ধানের চারা রোপণ করছেন। সায়মন শুটিংয়ে অংশ নিয়েছেন লুঙ্গি কাচা মেরে আর মাথায় লাল গামছা বেঁধে। এদিকে মাহিকে দেখা গেছে, হলুদ পাড় লাল শাড়িতে।

শুটিং শেষ করা প্রসঙ্গে সাইমন সাদিক জানিয়েছেন, গ্রামের হাজার হাজার মানুষের সামনে প্রথমবার নিজের জন্মস্থানে শুটিং করেছি। এ এক অন্য রকম অনুভূতি। শুটিং আগেই শেষ হওয়ার কথা ছিল। কিন্তু সবার শিডিউল একসঙ্গে না মেলায় একটু দেরি হয়েছে।

শুটিং দেখতে ভিড়

এদিকে সিনেমাটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন, শুটিং শেষ; এবার বাকী কাজ খুব দ্রুত শেষ করবো। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে পহেলা বৈশাখ ‘আনন্দ অশ্রু’ মুক্তি পাবে।

সিনেমাটিতে সায়মন, মাহি ছাড়াও অভিনয় করেছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলীসহ অনেকেই।

সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

এ সম্পর্কিত আরও খবর