২ দিনের শুটিং বাকী, মার্চেই আসছে ‘বীর’

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 23:30:12

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের আলোচিত ‘বীর’ সিনেমার শুটিং শুরু হয়েছিল গেল বছরের ১৫ জুলাই। সেদিন এফডিসির কড়ইতলায় সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পীর সিক্যুয়েন্স দিয়ে দৃশ্য ধারণের কাজ শুরু হয় সিনেমাটির। সবশেষ ১১ জানুয়ারি (শুক্রবার) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে একটি গানের দৃশ্য ধারণ হয়েছে সিনেমাটির।

তবে সিনেমাটির এখনো দুই দিনের প্যাচ ওয়ার্ক শুটিং বাকী আছে। রাজধানীর পূবাইল ও কাঞ্চন ব্রিজ এলাকায় চলতি মাসে এই দুইদিনের প্যাচ ওয়ার্ক শুটিংয়ে অংশ নিবেন শাকিব খান। বার্তা২৪.কমকে এমন তথ্য জানিয়েছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র।

গেল বছরের ১৫ জুলাই মহরতের মাধ্যমে শুটিং শুরু হলেও সিনেমাটির নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলি সে সময় শুটিংয়ে অংশ নেয়নি। এছাড়া সিনেমাটিতে ভিন্ন লুকের জন্য বেশ কিছুটা প্রস্তুতি নিয়ে গেল বছরের ২ ডিসেম্বর রাজধানীর অদূরে পূবাইলে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। এরপর টানা  শুটিং করেছেন দেশের এই শীর্ষ নায়ক।

‘বীর’ সিনেমার পোস্টার

‘বীর’র মুক্তি প্রসঙ্গে সহ প্রযোজক এমডি ইকবাল বলেন, ‘দ্রুত সিনেমাটির সম্পাদনা ও ডাবিংয়ের কাজ শুরু হবে। সব কিছু ঠিক থাকলে আগামী মার্চে ‘বীর’ মুক্তি পাবে।’

পরিচালক কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই গুনী পরিচালক। এর আগে গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই সিনেমার কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন শাকিব নিজেই। সে সময় পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়।

‘বীর’ শাকিব খানের এসকে ফিল্মস প্রযোজিত তৃতীয় সিনেমা। সব ঠিক থাকলে চলতি বছরের মার্চ মাসে মুক্তির কথা আছে সিনেমাটির।

এ সম্পর্কিত আরও খবর