রাতে ‘রং নাম্বার’!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 07:41:10

সম্প্রতি ‘রং নাম্বার’ শিরোনামের বিশেষ টেলিফিল্মে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী এফএস নাঈম, মিশু সাব্বির, নজরুল রাজ, মৌসুমী হামিদ। এরই মধ্যে নেপালের বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে টেলিফিল্মটির দৃশ ধারণের কাজ। নজরুল রাজের গল্প ভাবনায় এটি নির্মাণ করেন আসাদুজ্জামান আসাদ। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক। আজ (১২ জানুয়ারি) রাত ৯টায় টেলিফিল্মটি বাংলাভিশনে প্রচারিত হবে।

নাটকের গল্পে দেখা যাবে,নজরুল রাজ কলেজ শিক্ষক। তার সহধর্মিণী মৌসুমী হামিদ। শীতের ছুটিতে বেড়াতে গেছেন নেপাল। নেপাল এয়ারপোর্ট থেকে গাড়িতে যাচ্ছেন নজরুল রাজ আর মৌসুমী হামিদ। পাসপোর্ট হারিয়ে ফেলেন। দৌড়ঝাপ শুরু করেন নজরুল রাজ। এনিয়ে কেটে যায় দুদিন। এখানে-ওখানে ছোটাছুটিতে ব্যস্ত নজরুল রাজ। হোটেলে দুশ্চিন্তা নিয়ে সময় কাটে মৌসুমী হামিদের। এর মধ্যে পরিচয় হয় দুই বাংলাদেশী মিশু সাব্বির আর নাঈমের সঙ্গে। মৌসুমী হামিদকে অবিবাহিত ভেবে কথা বলেন তারা। এক পর্যায়ে গিয়ে জানতে পারেন তারা রং নাম্বারে কথা বলছেন। এভাবেই গল্প এগিয়ে যায়।

‘রং নাম্বার’ টিমের একাংশ

নির্মাতা আসাদুজ্জামান আসাদ বলেন, ‘গল্পটি সত্যিই অসাধারণ। সবাই টেলিফিল্মটিতে অনেক সুন্দর অভিনয় করেছেন। সব মিলিয়ে অসাধারণ একটি টেলিফিল্ম হয়েছে। এছাড়াও গতানুগতিক ধারার বাইরে এ টেলিফিল্মটির গল্পে একটু ভিন্নতা রয়েছে। আমি আশা রাখি দর্শকদের ভালো লাগবে।’

 

এ সম্পর্কিত আরও খবর