আকবর গাইলেন ‘আকবর’ সিনেমার টাইটেল ট্র্যাক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-07 20:08:30

‘ক্যাসিনো’ সিনেমার পর ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ শিরোনামে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছে নির্মাতা সৈকত নাসির। চিত্রনায়ক ইমন ও নায়িকা ববিকে নিয়ে খুব দ্রুত শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। তার আগে জানা গেলো, আকবর গাইলেন ‘আকবর’ সিনেমার টাইটেল ট্র্যাক।

এই গায়ক আকবর নতুন কোন গায়ক নয়, দেশের গানের সুপারস্টার আসিফ আকবর। সম্প্রতি এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে আসিফের নিজস্ব স্টুডিওতে। সুদীপ কুমার দীপের কথায় টাইটেল সংটির সুর করেছেন শওকত আলী ইমন। ‘হিরো বা ভিলেন যে যাই বলে/ আমি তো একাই আমার দলে’ এমন কথায় সাজানো গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন ইমন।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, সিনেমায় গান করার মজাটা সবসময়ই উপভোগ করি আমি। অনেকদিন পর প্লে-ব্যাক করলাম। আমার ওস্তাদ শওকত আলী ইমন ভাইয়ের সুর আর মোহনীয় কম্পোজিশানে ‘আকবর’ সিনেমাতে গাইলাম।অনেক প্রিয়মানুষদের প্রচেষ্টায় চমৎকার একটি গান হয়েছে বলতে পারি।

গান রেকডিং এর পর

শওকত আলী ইমন বলেন, আসিফ আকবরের গলা আমাদের বাংলা গানের জন্য দারুণ এক সংযোজন। অনেকদিন পর ওর সঙ্গে গান করা হলো সিনেমার জন্য। মনে হচ্ছে ভালো কিছু হবে। শ্রোতারা গানটি উপভোগ করবেন।

সিনেমাটির পরিচালক সৈকত নাসির বলেন, সিনেমার নাম ঘোষণার পর টাইটেল ট্র্যাক দিয়ে শুরু হলো ‘আকবর’র যাত্রা। আমি খুব আশাবাদী এই গানটি নিয়ে। একটা জোশ আছে, প্রাণ আছে এই গানটিতে। শিগগিরই আমরা শুটিংয়ে যাবো।

জানা গেছে, ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় ও চরিত্রকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। সিনেমাটি প্রযোজনা করেছে সিনে হল মাল্টিমিডিয়া। 

এ সম্পর্কিত আরও খবর