পার্টনারশিপে ইউটিউব চ্যানেল খুলে প্রশংসিত ফারহান-নাদিয়া!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 21:43:21

ছোট পর্দার জনপ্রিয় মুখ মুশফিক আর ফারহান ও নাদিয়া মিম অভিনীত ‘টিউব মেট’ শিরোনামের একটি নাটক গেল ৮ জানুয়ারি প্রকাশিত হয়েছে সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে। যা ইতোমধ্যেই প্রায় সাড়ে পাঁচ লক্ষ দর্শক উপভোগ করেছেন।

দয়াল সাহার রচনা ও তরুণ নির্মাতা নাজমুল রনি নাটকটি পরিচালনা করেছেন। ফারহান ও নাদিয়া ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন রাজকুমারী রিয়া, পীরজাদা হারুনসহ অনেকে। নাটকটির চিত্রায়ন করেছেন বিশ্বজিৎ দত্ত। সম্পাদনার টেবিলে ছিলেন এস স্বপন।

নাটকটির গল্পে দেখা গেছে, ক্যাম্পাস ফেন্ড রিমি ও সাইফ। দু’জনে মিলে সিদ্ধান্ত নেয় পার্টনারশীপে একটি ইউটিউব চ্যানেল খুলবে। পরিকল্পনা অনুযায়ী একটি চ্যানেলও খোলেন। চ্যানেলটিতে প্রকাশের জন্য ভিডিও সংগ্রহে নেমে পড়েন দুজন। কিন্তু শুরুতে তাদের পরিকল্পনা বিগরে যায়। নানা ধরণের ঝামেলায় পড়তে হয় ভিডিও সংগ্রহ করতে গিয়ে। এ অবস্থায় রিমি সীদ্ধান্ত নেয় সাইফের সঙ্গে নয়, তিনি নিজেই একটি চ্যানেল খুলবেন। কিন্তু সেখানেও খলনায়কের ভূমিকায় হাজির হন রিমির বাবা! তাতে কি হয়েছে! রিমিও কম জানেন না। বাবার চোখ ফাঁকি দিয়ে বান্ধবী ইরাকে নিয়ে একটি ‘প্রাঙ্ক’ ভিডিওর কাজে নেমে পড়েন। কিন্তু সেটিও ধরা পড়ে বাবার চোখে। আবারও বেঁকে বসেন বাবা। এ অবস্থায় অনেকগুলো প্রেমের পত্র হাতে নিয়ে রিমির বাবার সামনে হাজির হন সাইফ। খবরটি সঙ্গে সঙ্গেই পৌচ্ছে যায় রিমির কানে। রিমি তখন ভাবতে থাকেন কিভাবে সাইফকে টাইট দেওয়া যায়।

নাটকটি সম্পর্কে পরিচালক বলেন, নাটকটি উন্মুক্ত করার পর থেকে এখন পর্যন্ত অসংখ্য কল এসেছে আমার ফোনে। অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। বলছেন, এক সপ্তাহ না পেরুতেই সিলভার স্ক্রিনের চ্যানেলটিতে রীতিমতো ঝড় উঠেছে। অবশ্য এর প্রমাণও দেখতে পাচ্ছি। বিষয়টি আমার কাছেও দারুণ উপভোগের।

এদিকে ‘টিউব মেট’ সম্পর্কে প্রযোজক শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন শুরু থেকেই ভালো কাজের পৃষ্ঠপোষকতা করে আসছে। ইনশাআল্লাহ এই ধারাবাহিকতা বজায় থাকবে।

এ সম্পর্কিত আরও খবর