একদিনে ২৪ বোতল অ্যাসিড সংগ্রহ করলেন দীপিকা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 11:19:17

গত ১০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছাপ্পাক’। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। কিন্তু বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা করতে পারছে না এটি।

‘ছাপ্পাক’ বক্স অফিসে সফলতার মুখ না দেখলেও অ্যাসিড বিক্রি বন্ধ করতে যতোটা সম্ভব কাজ করে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে বলিউডের এই অভিনেত্রীর একটি ভিডিও। যেখানে দেখা গেছে- ৩৪ বছর বয়সী এই তারকার টিমের সদস্যরা বিভিন্ন বেশে বিভিন্ন দোকানে গিয়ে অ্যাসিড ক্রয় করছেন।

কিন্তু সেই মুহূর্তগুলো যে, গোপন ক্যামেরায় ধারণ করা হচ্ছিল সে সম্পর্কে কারও কোন ধারনাই ছিলো না। আর এই দৃশ্যগুলো টিমের আরও কয়েকজন সদস্যদের সঙ্গে গাড়িতে বসে দেখছিলেন দীপিকা। সেই সঙ্গে করছিলেন আফসোস। কারণ নিষিদ্ধ এই অ্যাসিড বিক্রির ক্ষেত্রে যে ক্রয় করবে তার আইডি কার্ডের কপি জমা নিয়ে তারপরই সেটি দিতে পারবেন। কিন্তু হাতে গোনা দুই একজন ছাড়া খুব কম বিক্রেতাকে এই নিয়ম মানতে দেখা গেছে।

প্রকাশ পাওয়া ভিডিওটিতে দীপিকাকে বলতে শোনা গেছে- ‘যদি কেউ তোমাকে প্রস্তাব দেয় এবং তুমি তাকে না করে দাও। এরপর সে যদি তোমাকে উত্যক্ত করে তাহলে নিজের অধিকারের জন্য আওয়াজ তোলো।’

এরপরই দীপিকা বলেন, ‘যদি এটি (অ্যাসিড) বিক্রি না হতো তাহলে এটি কেউ কখনও ছুড়ে মারতে পারতো না।’

দীপিকা আরও বলেন, “শুধু দোকানিদের নয়, কেউ যেন অ্যাসিড ক্রয় ও বিক্রয় করতে না পারে সেটি দেখার দায়িত্ব আমাদেরও। যদি কখনও এমনটি দেখেন তাহলে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিন।”

এ সম্পর্কিত আরও খবর