সেন্সর পেলো ‘গন্ডি’, মুক্তি ফেব্রুয়ারিতে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 05:45:08

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ফাখরুল আরেফীন খান পরিচালিত সিনেমা ‘গন্ডি’। বৃহষ্পতিবার (১৬ জানুয়ারি) সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

পরিচালক বলেন, সেন্সর ছাড়পত্র পাওয়ায় সবাই আনন্দিত। সেন্সরবোর্ড সদস্যরা সিনেমাটি দেখার পর সবাই বেশ প্রশংসা করেছেন এবং আনকাট সেন্সর ছাড়পত্র দিয়েছেন। ১৬ জানুয়ারি বিকেলে সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি আমরা। দর্শকদের আর খুব বেশি দিন এই সিনেমার জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের ইচ্ছা, আসছে ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে ‘গন্ডি’।

ফাখরুল আরেফীন খান

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। এছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

অবসরে থাকা দুজন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয়, এটাই উঠে এসেছে চলচ্চিত্রটিতে। রোমান্টিক কমেডি ঘরানার ‘গন্ডি’ চলচ্চিত্রে মোট তিনটি গান রয়েছে। এইসব গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর ও দ্বীপ। গড়াই ফিল্মস প্রযোজিত এই সিনেমাটির আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যাক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

এ সম্পর্কিত আরও খবর