‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:43:24

অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ঢাকায় এসেছেন গায়ক, নির্মাতা ও অভিনেতা অঞ্জন দত্ত। শনিবার বিকেল ৫টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে দর্শকদের সঙ্গে নিজের নির্মিত ও অভিনীত ‘ফাইনালি ভালোবাসা’ সিনেমা উপভোগ করবেন এই নির্মাতা ও অভিনেতা। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের গণমাধ্যম সমন্বায়ক রুহুল রবিন খান।

রুহুল রবিন খান বলেন, ‘গতকাল সন্ধ্যায় ঢাকায় এসেছেন অঞ্জন দত্ত। আজ সারাদিন বিশ্রামে থাকবেন। বিকালে পাবলিক লাইব্রেবিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেবেন। এরপর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে দর্শকদের সঙ্গে সিনেমা উপভোগ করবেন। এছাড়া রাতে তার অন্য অনুষ্ঠান আছে।’

‘ফাইনালি ভালোবাসা’ সিনেমার পোস্টার

অঞ্জন দত্ত পরিচালিত ও অভিনীত ‘ফাইনালি ভালোবাসা’ গেল বছরের ৮ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পায়। সিনেমাটির ৩ টি গল্পের চিত্রনাট্য পাশাপাশি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন অঞ্জন দত্ত । এছাড়া আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা।

অঞ্জন দত্ত বাংলা গানের জগতে অন্যতম জনপ্রিয় একজন শিল্পী। বেলা বোস, শুনতে কি পাও, মালা, কাঞ্চনজংঘা এমন অসংখ্য গানের স্রষ্টা অঞ্জন দত্ত। গানের বাইরে ১৯৯৮ সালে প্রথম চলচ্চিত্র পরিচালনা করেছেন তিনি। এছাড়া অভিনয় করছেন সিনেমার পর্দাতেও।

এ সম্পর্কিত আরও খবর