শেষ হলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ২ পর্বের শুটিং

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 01:59:07

বছরের অন্যতম আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শেষ হয়েছে ২০১৯ সালে। এরপর গেল বছরের ৩০ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৭ নম্বর ফ্লোরে জমকালো এক আয়োজনের মাধ্যমে সিনেমাটির ফাস্ট লুক উন্মোচনের অনুষ্ঠানে মুক্তির তারিখ ঘোষণার সঙ্গে জানানো হয় সিনেমাটির শেষ ধাপের কিছু শুটিং বাকী আছে। সেই শুটিং শুরু হয় গেল ৮ জানুয়ারি রাজধানীর উত্তরাতে।

এরপর জানা গিয়েছিল, ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শেষ হয়েছে গেল বছরই। এখন চলছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার একই দল নিয়ে সিনেমাটির দ্বিতীয় পর্বের নতুন একটি সিনেমার শুটিং। গতকাল (১৯ জানুয়ারি) শেষ হলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ২ পর্বের শুটিং। এ উপলক্ষে বিএফডিসির ৭নং ফ্লোরে টিম সদস্যদের নিয়ে ‘ক্যামেরা ক্লোজিং সেরেমোনি’র মাধ্যমে সম্পন্ন হয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’র সিক্যুয়েলের শুটিং।

ক্যামেরা ক্লোজিং সেরেমোনি

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়ক আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, এহসান রহমান, দীপু ইমাম, পরিচালক ফয়সাল আহমেদসহ পুরো সিনেমাটি পুরো টিম। এছাড়া অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সিনেমার পরিচালক, কাহিনীকার এবং প্রযোজক সানী সানোয়ার।

পুলিশের বিশেষায়িত ইউনিট সিটিটিসি’র প্রধান মনিরুল ইসলাম

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ‘কাট, শুটিং প্যাক আপ’ বলে ক্যামেরা ক্লোজ করেন পুলিশের বিশেষায়িত ইউনিট সিটিটিসি’র প্রধান মনিরুল ইসলাম।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সানী সানী সানোয়ার নিজেই। পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

এ সম্পর্কিত আরও খবর