প্রেমিকের জন্মদিনে প্রেমের কথা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 11:29:50

সুশান্তের পর এবার প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন রিয়া চক্রবর্তী। মঙ্গলবার (২১ জানুয়ারি) ছিলো বলিউডের এই অভিনেতার ৩৪তম জন্মদিন। আর প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার জন্য প্রেমিকের জীবনের বিশেষ এই দিনটিকেই বেছে নিয়েছেন রিয়া।

সুশান্ত-রিয়ার প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই বলিউড মহলে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। পরে কিছুদিন আগেই রিয়ার সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাকে ‘মেরি জালেবি’ বলে উল্লেখ করেছিলেন বলিউডের এই অভিনেতা। এবার একই কাজ করে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন রিয়া।

রিয়ার আগে অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো সুশান্তের। টেলিভিশন সিরিয়াল ‘পবিত্র রিশতা’তে একসঙ্গে কাজও করেছিলেন তারা। পরে ২০১৩ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সুশান্ত। এরপর ২০১৬ সালে প্রেমের সম্পর্কের ইতি টানেন তারা।

সুশান্তকে সবশেষ দেখা গেছে জ্যাকলিন ফার্নান্দেজের বিপরীতে নেটফ্লিক্সের ‘ড্রাইভ’ ছবিতে। তার হাতে এখন রয়েছে ‘দিল বেচারা’ ও হলিউডের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবির হিন্দি রিমেক ‘কিজি অউর ম্যানি’।

অন্যদিকে ‘জালেবি’ ছবির তারকা রিয়ার ক্যারিয়ারে উল্লেখযোগ্য কাজ ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘সোনালি ক্যাবল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘ব্যাংক চোর’ ও ‘দোবারা: সি ইউ এভিল’। তার হাতে আছে অমিতাভ বচ্চন ও এমরান হাশমির সঙ্গে ‘চেহরে’। এটি মুক্তি পাবে এ বছরের ১৭ জুলাই।

এ সম্পর্কিত আরও খবর