ভালোবাসা দিবসে প্রেমিকাহীনদের জন্য নাটক ‘স্টেডিয়াম’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 08:40:59

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে টেকো মানুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে ৪৫ মিনিট ব্যাপ্তির বিশেষ নাটক ‘স্টেডিয়াম’। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল ও রিয়া।

জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় এরই মধ্যে ‘স্টেডিয়াম’ নাটকটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

নাটকটির পোস্টার

নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ভালোবাসা দিবসে বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড, স্বামী-স্ত্রীর বিভিন্ন গল্পের কাজ দেখে থাকি। কিন্তু অনেক মানুষ রয়েছে, যাদের প্রেমিকা নাই, স্ত্রীও নাই। তাই তাদের ভালোবাসা দিবসের দিনটি উদযাপন করার মতো কিছু থাকেনা। এই মানুষগুলো কী করবে, তাদের তো বিনোদন দরকার। সেই চিন্তা থেকেই ‘স্টেডিয়াম’ বানিয়েছি। টুকটাক প্রেম, সোশ্যাল বার্তা, ক্রাইসিস সবকিছুই থাকবে। তবে গল্পের মূল প্লট হচ্ছে, একজন মানুষের চুলের ক্রাইসিস। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।

কাজল আরেফিন অমি

দর্শকদের উদ্দেশে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আমি সবসময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। সবসময় চাই নাটক থেকে দর্শকরা যেন কিছু পায়। এটিও সেভাবেই করা হয়েছে। এই নাটকটি দেখে দর্শকরা অনেক বেশি আনন্দিত হবেন। আশা করছি, দর্শকরা আগে যেভাবে আমাদের পাশে ছিলেন, এবারও থাকবেন।

‘স্টেডিয়াম’ নাটকটি ক্লাব ইলাভেনের ইউটিউব চ্যানেলসহ একটি বেসরকারি চ্যানেলেও প্রচার হবে। এই কাজটি ছাড়াও তিনি আরও পাঁচটি নাটক নির্মাণ করেছেন এই নির্মাতা। যেগুলো ভালোবাসা দিবসে প্রচার হবে।

এ সম্পর্কিত আরও খবর