কলকাতার নায়িকা চুমকি বিবাহ বার্ষিকীর কেক কাটলেন বাংলাদেশে

বিবিধ, বিনোদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2023-09-01 23:11:55

‘বড় বউ’, ‘মেঝো বউ’ ও ‘সেজো বউ’সহ কলকাতার প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন চুমকি চৌধুরী। সম্প্রতি বাংলাদেশ ভ্রমণে এসে চুয়াডাঙ্গায় ১৩তম বিবাহ বার্ষিকী পালন করেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, ডা. মালিকের আমন্ত্রণে বাংলাদেশের চুয়াডাঙ্গায় বেশ কয়েকটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে স্বামী সজল ভট্টাচার্যকে নিয়ে বাংলাদেশ ভ্রমণে এসেছেন চুমকি। ২৫ জানুয়ারি (শনিবার) দুপুরে চুয়াডাঙ্গা শহরের ড. এর আর মালিক ইংলিশ মিডিয়াম স্কুলে বাচ্চাদের সাথে নিয়ে কেক কেটে বিবাহ বার্ষিকী পালন করেন তিনি। এসময় অনুষ্ঠানে অভিনেত্রী চুমকি চৌধুরীর স্বামী অভিনেতা সজল ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

ভারতের প্রখ্যাত অভিনেত্রী চুমকী চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, ‘এপার বাংলা ওপার বাংলা একই সূত্রে গাঁথা। বাংলাদেশে তার বাবা মায়ের বাড়ি হওয়ায় এ দেশের প্রতি ভালোবাসা চিরদিনের। বাংলাদেশের নাটক আমার ভাল লাগে। তবে আগের দিনের এবং এখনকার সিনেমার অবস্থা দুই বাংলাতে একই রকম।’

বিবাহ বার্ষিকীর কেক কাটছেন চুমকি চৌধুরী

বাংলাদেশে আসার পর অনুভূতির বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি এখানে বাংলাদেশের সংস্কৃতি দেখতে পেয়ে খুবই আনন্দিত।

ডা. এর মালিক জানান, অভিনেত্রী চুমকি চৌধুরীর প্রতি ভালবাসা শুধু পশ্চিমবঙ্গের মানুষের আছে এমনটা না। বাংলাদেশে অনেক দর্শক আছে যারা তার অভিনয় পছন্দ করে। বাংলাদেশের মানুষ ও এ দেশের সংস্কৃতিকে জানতে চুমকি চৌধুরীকে আমন্ত্রণ করা হয়।

১৯৯০ সালে হিরক জয়ন্তী সিনেমার মধ্যে দিয়ে ভারতীয় বাংলা সিনেমায় পা রাখেন চুমকি চৌধুরী। তার বাবা ভারতের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক অঞ্জন চৌধুরী। চুমকি চৌধুরী বড় বউ, মেজ বউ, অভাগিনী, পূজা ও লোফার সহ বহু দর্শক নন্দিত সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর