আমিরের অনুরোধ রাখলেন অক্ষয়

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:04:43

এক দশকেরও বেশি সময় ধরে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে আমির খান ও অক্ষয় কুমারের। কিন্তু দুর্ভাগ্যবশত এ বছর বড়দিনে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছিল আমিরের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’র। ইতিমধ্যে নতুন ছবিটির কাজ শুরু করে দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আর অক্ষয়ের ছবির পোস্টার উন্মোচন হলেও এখনও পর্যন্ত এর কাজ শুরু করেননি খিলাড়ি তারকা।

এদিকে, বক্স অফিসে যেনো ‘লাল সিং চাড্ডা’ ও ‘বচ্চন পাণ্ডে’ মুখোমুখি সংঘর্ষ না হয় এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে অক্ষয় কুমার ও প্রযোজক সাজিদ নাদিয়াড়ওয়ালার কাছে অনুরোধ জানিয়েছিলেন আমির খান। আর বন্ধুর সেই অনুরোধ কোনভাবেই ফেলতে পারেননি অক্ষয়। তাইতো পাল্টে দিলেন নিজের ছবির মুক্তির তারিখ।

অক্ষয় ছবির তারিখ পাল্টে দেওয়ায় তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আমির খান। নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে আমির লিখেছেন- “মাঝে মাঝে এক বাক্যেই হয়ে যায়। আমার অনুরোধে তারা তাদের ছবি ‘বচ্চন পাণ্ডে’র তারিখ বদলে দিয়ে যে ভালোবাসার প্রকাশ করেছেন এ কারণে ধন্যবাদ আমার বন্ধু অক্ষয় কুমার ও সাজিদ নাদিয়াড়ওয়ালা। তাদের ছবির জন্য শুভকামনা রইলো। অপেক্ষায় রইলাম। সঙ্গে ভালোবাসা।”

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগামী ২৫ ডিসেম্বর। কিন্তু অক্ষয়ের ছবির মুক্তির তারিখ কবে নির্ধারণ করা হয়েছে তার কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এ সম্পর্কিত আরও খবর