মাকে নিয়ে জয়ের কণ্ঠে গান, আপ্লুত অপু

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:55:58

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। বাবা মায়ের মত জয়ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল জনপ্রিয়।

সম্প্রতি অপু বিশ্বাসের বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসভবনে সরস্বতী পূজা উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে মাকে নিয়ে গান গেয়েছেন জয়, আর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি চিত্রনায়িকা তমা মির্জা। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সে ভিডিও।

তমা মির্জার ৫০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও, আমার মায়ের মত/ গোলাপকে বলি তুমি মিষ্টি নও, আমার মায়ের মত...’ গানটি আদো আদো কণ্ঠে গাইছেন জয়। আর জয়ের এমন গান শুনে আপ্লুত হচ্ছেন অপু বিশ্বাস ও জয়ের নানি।

বাবা শাকিব খানের সঙ্গে জয়

২০০৮ সালে ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয়েছে আব্রাম খান জয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

এ সম্পর্কিত আরও খবর