এ মিজানের কথায় গাইলেন সামিনা-বেলাল

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 23:32:48

হবিগঞ্জের দ্যা প্যালেসে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বসবে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের ১৪তম আসর। এই আয়োজনের বিশেষ চমক হিসাবে এ মিজানের কথায় ‘আমি তোমার কই’ শিরোনামের একটি পরিবেশন করবেন নন্দিত কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী ও বেলাল খান। সামিনা চৌধুরীর সঙ্গে কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর করেছেন বেলাল খান নিজেই। গানটির সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

গানটি প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, হঠাৎ করেই এ গানটির পরিকল্পনা করা। সম্প্রতি এক রাতে ইমন চৌধুরীর স্টুডিওতে বসেই মিজান গানের কথা লিখেছেন, বেলাল সুর করেছেন। এরপরেই গানটির সঙ্গীতায়োজন করা হয় এবং কণ্ঠ দেয়া। অল্প সময়ে এতো সুন্দর কথার ও সুরের গান হয়েছে, সত্যি অবাক করার মতো। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গীতিকার এ মিজান বলেন, সামিনা আপার মতো গুণী শিল্পীর জন্য গান লেখা বেশ দুরহ ব্যাপার। গানটির জন্য মাত্র কয়েক ঘণ্টা সময় ছিলো আমাদের হাতে। আমরা সবাই নিজেদের সবোর্চ্চ দিয়ে গানটি করার চেষ্টা করেছি। শ্রোতাদের ভালো লাগলেই আমাদের কষ্ট স্বার্থক হবে।

জানা গেছে, মূলত চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের আয়োজনকে ঘিরেই নতুন এ গানটি তৈরি হয়েছে। গানটি মঞ্চে পরিবেশনার পর শিগগিরই ইউটিউবে প্রকাশ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর