সারাকে কারিনার প্রশ্ন, ‘একরাত স্থায়ী সম্পর্কে জড়িয়েছো?’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 13:34:54

রূপালি পর্দায় কার্তিক আরিয়ান ও সারা আলি খানের রসায়ন দেখতে মুখিয়ে রয়েছেন তাদের ভক্ত ও দর্শকরা। ভালোবাসা দিবেসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের এই দুই তারকা অভিনীত ‘লাভ আজ কাল’। বর্তমানে ছবিটির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় কাটছে কার্তিক-সারার। এরই অংশ হিসেবে সম্প্রতি সৎ মা কারিনা কাপুর খানের সঞ্চালিত চ্যাট শোতে উপস্থিত হয়েছিলেন সারা।

চ্যাট শোতে নিজের প্রেম নিয়ে নানা তথ্য শেয়ার করেছেন সারা আলি খান। কিন্তু বলিউডের এই অভিনেত্রী কার সঙ্গে প্রেম করছেন সে বিষয়ে কিছু খোলাসা করেননি।

Cকারিনা কাপুর খান ও সারা আলি খান

কারিনা কাপুর সারাকে তার প্রেম নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমি আমার সম্পর্ক নিয়ে কখনও প্রতারণা করি না। এমনকি আমার সঙ্গীর ফোনটিও আমি কোনদিন চেক করিনি।’

সারাকে প্রেম নিয়ে প্রশ্ন করার পরই আরও একটি প্রশ্ন করে কারিনা কাপুর খান বলেন, একরাত স্থায়ী সম্পর্কে জড়িয়েছো? এর জবাবে সাইফকন্যা জানান, ‘অনেক দুষ্টু এসএমএস পাঠিয়েছি। কিন্তু একরাত স্থায়ী সম্পর্কে কখনও যাইনি।’

কারিনা কাপুর খান ও সারা আলি খান

২০০৯ সালে মুক্তি পেয়েছিলো ‘লাভ আজ কাল’। যেখানে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, দীপিকা পাড়ুকোন ও ডায়না পেন্টি। এই ছবিটির নতুন সংস্করণ ‘লাভ আজ কাল’ মুক্তি পাচ্ছে ১৪ ফেব্রুয়ারি।

এ সম্পর্কিত আরও খবর