কেন হঠাৎ বইমেলায় মোশাররফ করিম ও জুঁই?

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 02:30:33

শুক্রবার বইমেলায় বিকাল গড়িয়ে সন্ধ্যা। অন্যদিনের তুলনায় ছুটির দিন হওয়ায় ভিড় একটু বেশি। একটু বেশি বললে কমিয়ে বলা হবে, পা ফেলার জায়গা নেই এমন অবস্থা।

এমন দিনে হঠাৎ বইমেলা প্রসঙ্গে দেখা গেলো দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁইকে। ভিড়ের মাঝে এমন একজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জুটিকে দেখে সঙ্গে সঙ্গে ভিড়ের সাথে বেশ জটলা বেঁধে গেলো।

সেই জটলা হালকা করে মোশাররফ করিম ও জুঁই আসলেন লেখক বলছি মঞ্চে। তখনই জানা গেলো, কি কারণে হঠাৎ বইমেলায় তারা। নাট্যকার ও নির্মাতা সাজিন আহমেদ বাবুর প্রথম বই ‘যে মনে কারফিউ’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে হাজির হতেই এই দম্পতি জুটির বইমেলায় আগমন।

বইয়ের মোড়ক উন্মোচন করছেন মোশাররফ করিম

এ প্রসঙ্গে সাজিন আহমেদ বাবু বার্তা২৪.কমকে বলেন, ‘এর আগে প্রচুর নাটক লিখলেও এটি আমার প্রথম বই। মোশাররফ করিম ভাই আমার মিডিয়ার সবচেয়ে আপন। তাই আমার প্রথম বইয়ের মোড়ক উন্মোচন করতে উনাকে আর ভাবিকে দাওয়াত দিয়েছিলাম। উনারা এসে আমার উৎসাহ দিয়ে গেলেন। ভালো লাগছে ব্যাপারটা।’

জানা গেছে, মোশাররফ করিম ও জুঁই সন্ধ্যা ৬টার কিছু সময় পর বইমেলায় প্রবেশ করেন এবং মোড়ক উন্মোচন করেই মেলা ত্যাগ করেন রাত ৮টার দিকে।

এ সম্পর্কিত আরও খবর