এত নাটকের ভিড়ে নিশোর লেখা ‘মেমোরিস’ কেন দেখবেন?

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:13:04

দুই ঈদের বাইরে ফেব্রুয়ারি মাসে নাটক পাড়ায় বেশ ব্যস্ততা থাকে। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মাণ হয় প্রচুর নাটক। সেই ভিড়ে ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো-মেহজাবিন কাজ করেছেন ‘মেমোরিস’ শিরোনামের একটি টেলিফিল্মে।

এমনিতেই আফরান নিশো-মেহজাবিন একসঙ্গে তাদের পর্দা ভাগাভাগি মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। আসন্ন ভালোবাসা দিবসের নিশো-মেহজাবিনকে দেখা যাবে একাধিক নাটকে। এর মধ্যে একটি ‘মেমোরিস’। টেলিফিল্মটির গল্প ভাবেছেন অভিনেতা আফরান নিশো নিজেই। সহ অভিনেতার গল্পের নাটকটি এত নাটকের ভিড়ে কেন আলাদা ‘মেমোরিস’? এমন প্রশ্ন ছিলো মেহজাবিনের কাছে।

মেহজাবিনের উত্তর, প্রথমে গল্পটা ভালোবাসা এবং খুনসুটির হলেও শেষ দিকে একেবারে অন্যরকম। দর্শক ভাববে এক, কিন্তু হবে আরেক! শেষের দিকে অনেকটা ধাক্কা লাগার মতো। কাজটি ভালো লাগার মতো।

গানের ডালি প্রডাকশনের ব্যানারে নির্মিত টেলিফিল্মটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি  গানের ডালি প্রডাকশনের ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটির মূল গল্প মাহমুদুর রহমান হিমির, পরিচালনা করেছেন তিনি নিজেই এবং চিত্রনাট্য করেছেন অবয়ব সিদ্দিকী।

দুজন কাপলের গল্প নিয়ে ‘মেমোরিস’। গল্পে দেখা যাবে, মেহাজাবীন ছাড়া নিশোকে দেখভালের কেউ নেই। দুজন তাদের কাটানো সময়গুলো ভিডিও ডিভাইস দিয়ে রেকর্ড করে রাখেন। কোনো কারণে মেহজাবীন অনেক দূরে সরে যান নিশোকে ছেড়ে। ওই সময়গুলো নিশো তার রেকর্ডে রাখা ভিডিওগুলো দেখতে দেখতে মেহজাবীন দূরে যাওয়ার কারণ বুঝতে পারে। গল্পের টুইস্ট এখানে! 

পরিচালক মাহমুদুর রহমান হিমি বলেন, ভালোবাসা দিবসকে মাথায় রেখেই গল্প প্লট। ভালোবাসা দিবসের দিন ১৪ ফেব্রুয়ারি দুপুর ২:৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘মেমোরিস’। এরপর গানের ডালি প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে টেলিফিল্মটি।

এ সম্পর্কিত আরও খবর