প্রকাশ্যে আঁখি আলমগীরের ‘তোমার কারণে’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-02 20:06:49

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে অনুরূপ আইচের কথায় ‘তোমারি কারণে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানটির সুর করেছেন ফাজবির তাজ ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে গানটির প্রকাশ উপলক্ষে রাজধানীর গুলশানে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজ। অনুষ্ঠানে ‘তোমার কারণে’ এসএস মিউজিক ক্লাব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, আমাকে গানটি গাইতে সুযোগ করে দেওয়ার জন্য এসএস মাল্টিমিডিয়াকে ধন্যবাদ। প্রতিষ্ঠানটির বয়স বেশিদিন হয়নি। আমি মনে করি, এভাবে যদি নতুন নতুন প্রতিষ্ঠানগুলো উঠে আসে, তাহলে নতুন নতুন শিল্পীরাও উঠে আসবে। ‘তোমার কারণে’ গানটিতে যখন কণ্ঠ দিয়েছি তখনই অনেক ভালো লেগেছে। তবে সময়ের অভাবে এর গানের ভিডিওতে উপস্থিত হতে পারিনি। তবে আশা করছে গানচিত্রটি সবার মন ছুঁয়ে যাবে।

এসএস মাল্টিমিডিয়া হাউজের উপদেষ্টা বিলিয়ান বিপু বলেন, আমি মনে করি আঁখি আলমগীর হলেন বাংলাদেশের গান কন্যা। তার কণ্ঠে ভিন্ন রকম একটা জাদু আছে। আমার বিশ্বাস নতুন গানটি শ্রোতাদের অনেক ভালো লাগবে।

কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। তিনি বলেন, গানটি অনেক সুন্দর। সাগরের তীরে এর ভিডিও শুট করার পর তা আরও বেশি ভালো লাগছে। এতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও আরিয়ানা জামান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর, এসএস মাল্টিমিডিয়া হাউজের উপদেষ্টা বিলিয়ান বিপু, নির্মাতা ওসমান মিরাজ ও মডেল আরিয়ানা জামানসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর